• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

নৌকায় ভোট চাইলেন বিএনপি নেতা!


মো. ইউনুস আলী, লালমনিরহাট ফেব্রুয়ারি ২১, ২০১৮, ০৫:৩৬ পিএম
নৌকায় ভোট চাইলেন বিএনপি নেতা!

লালমনিরহাট: মন্ত্রীর ভালোবাসা আদায় করতে গিয়ে এবারে প্রকাশ্যে নৌকা মার্কায় ভোট চাইলেন, লালমনিরহাটের আদিতমারী উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আইয়ুব আলী। এ নিয়ে জেলা জুড়ে বিএনপি নেতাকর্মীদের মাঝে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

২১ ফেব্রুয়ারি আদিতমারী উপজেলা প্রশাসন আয়োজিত শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা, ভাষা সৈনিকগণের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানের প্রধান অতিথি সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী ও স্থানীয় সাংসদ নুরুজ্জামান আহমেদ’র উপস্থিতিতে বিশেষ অতিথির বক্তব্য কালে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বিএনপি নেতা আইয়ুব আলী আগামী নির্বাচনে তার পক্ষে ভোট চাইলেন।

এসময় বিএনপি’র এ নেতা সমাজ কল্যাণ প্রতিমন্ত্রীর কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করে সকলের দৃষ্টি আকর্ষণ করেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও তাকে বিপুল ভোটে জয় লাভ করানোর জন্য অনুরোধ করেন।

এ সময় মঞ্চে উপবিষ্ট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি মো. সিরাজুল হক বলতে থাকেন, তিনি কি আ.লীগে যোগদান করছেন?

বিশেষ অতিথির বক্তব্যে সিরাজুল হক বলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলী যা বলেছেন, এটা ষোল কোটি মানুষের বক্তব্য।
শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

এসময় অন্যান্যর মধ্যে আরও বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও প,প কর্মকর্তা ডা. মো. নবিউর রহমান, বীরমুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা, ওসি হরেশ্বর রায় প্রমুখ।

আ.লীগ নেতার পক্ষে বিএনপি নেতার ভোট চাওয়া প্রসঙ্গে বীর মুক্তিযোদ্ধা আজিম মিয়া বলেন, বর্তমান সরকারের উন্নয়নের জোয়ার দেখে তিনি আ.লীগে যোগদান করার জন্য প্রকাশ্যে এ ভোট প্রার্থনা করেছেন।

আদিতমারী উপজেলা বিএনপি সভাপতি আমিনুল ইসলাম এ প্রসঙ্গে বলেন, আসলে তিনি পাগলের মতো প্রলাপ বকছেন। তিনি বিষয়টি শুনেছেন বলে দাবি করে বলেন, বিষয়টি নিয়ে জেলার সিনিয়র নেতাদের সাথে কথা বলা হবে।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!