• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নড়াইলে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, গুলিবিদ্ধ ৫


ফরহাদ খান, নড়াইল এপ্রিল ২১, ২০১৮, ০৩:৫৩ পিএম
নড়াইলে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, গুলিবিদ্ধ ৫

নড়াইল: জেলার লোহাগড়া উপজেলার পারমল্লিকপুর গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দুইপক্ষের সংঘর্ষে টিউবওয়েল মিন্ত্রি আবুল খায়ের (৩৮) নিহত হয়েছেন।

শনিবার (২১ এপ্রিল) সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়। খায়ের পারমল্লিকপুরের মকিম মৃধার ছেলে।

এ ঘটনায় পারমল্লিকপুর গ্রামের তৃতীয় শ্রেণির ছাত্রী পিংকি খানমসহ পাঁচজন গুলিবিদ্ধ এবং দু’জনকে কুপিয়ে জখম করা হয়েছে। পুলিশ ২০ রাউন্ড গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

পুলিশ ও এলাকাবাসী জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে লোহাগড়ার পারমল্লিকপুর গ্রামে দীর্ঘদিন ধরে ঠাকুর ও মৃধা গ্রুপের মধ্যে দ্বন্দ্ব-সংঘাত চলে আসছিল। এর জের ধরে আজ শনিবার সকালে ঠাকুর গ্রুপের লোকজন মৃধা গ্রুপের লিটু (৫০) ও আকরামকে (৪৫) কুপিয়ে গুরুতর জখম করে বলে অভিযোগ পাওয়া গেছে।

পরে মৃধা গ্রুপের লোকজন ঠাকুর গ্রুপের খায়েরকে (৩৮) কুপিয়ে গুরুতর জখম করে। আহত খায়েরকে ঢাকার নেয়ার পথিমধ্যে ফরিদপুরে মারা যান।

এদিকে পারমল্লিকপুর গ্রামের তৃতীয় শ্রেণির ছাত্রী পিংকি খানমসহ আনিস, রিয়াজুল ঠাকুর, নিয়ন ও সজীব শেখ শটগানের গুলিতে আহত হয়েছেন। শিশু পিংকির চোখসহ আহতদের পিঠ, হাত, কানসহ শরীরের বিভিন্ন স্থানে গুলি লেগেছে। আহত বিএ (পাস কোর্স) ক্লাসের শিক্ষার্থী নিয়নসহ অন্যরা জানান, পুলিশের গুলিতে তারা আহত হয়েছেন। অবশ্য পুলিশ এ অভিযোগ অস্বীকার করেছে। আহতদের প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং উন্নত চিকিৎসার জন্য খুলনায় পাঠানো হয়েছে।

লোহাগড়া থানার ওসি শফিকুল ইসলাম জানান, এলাকায় আধিপত্য নিয়ে দুইগ্রুপের সংঘর্ষ একজন নিহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ২০ রাউন্ড শটগানের গুলি ছুঁড়ে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!