• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

নড়াইলে বিয়ে বাড়িতে ডাকাতির কথা স্বীকার


ফরহাদ খান, নড়াইল মে ২০, ২০১৮, ০৮:৩৫ পিএম
নড়াইলে বিয়ে বাড়িতে ডাকাতির কথা স্বীকার

নড়াইল : সদরের বালিয়াডাঙ্গা গ্রামে বিয়ে বাড়িতে ডাকাতির ঘটনায় গোলজার শেখসহ (৪৫) দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (১৯ মে) রাত ১০টার দিকে সদরের রামচন্দ্রপুর এলাকা থেকে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম-এর নেতৃত্বে তাকে গ্রেপ্তার করা হয়। রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দা গোলজারের নামে লোহাগড়া থানায় দু’টি ডাকাতি মামলা রয়েছে। পরবর্তীতে গোলজারের দেয়া তথ্যের ভিত্তিতে রোববার (২০ মে) সকালে রামচন্দ্রপুর গ্রামের কালামকে (৪২) গ্রেপ্তার করা হয়।

সদর থানার ওসি আনোয়ার হোসেন জানান, গ্রেপ্তারকৃত গোলজার ও কালাম বালিয়াডাঙ্গা গ্রামে ডাকাতির কথা স্বীকার করেছে। এ ছাড়া ডাকাতির লুণ্ঠিত মালামাল কোথায় রেখেছে, সে বিষয়ে তথ্য দিয়েছে। এসব মালামাল উদ্ধারসহ ডাকাতির সঙ্গে জড়িত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।  

জানা যায়, গত ১৪ মে গভীর রাতে ডাকাতরা নড়াইল সদরের বালিয়াডাঙ্গা গ্রামে ইদ্রিস আলীর ঘরে ঢুকে আত্মীয়-স্বজনসহ পরিবারের লোকদের অস্ত্রের মুখে জিম্মি করে ১২ ভরি স্বর্ণালংকার; বিয়েতে উপহার পাওয়া এক লাখ ৫৭ হাজার টাকা এবং পাঁচটি মোবাইল ফোন সেট লুট করে নিয়ে যায়।

এর আগে গত ১২ মে ধুমধাম করে ইদ্রিস আলী তার মেয়েকে লোহাগড়া উপজেলার লক্ষ্মীপাশায় এক প্রবাসী ছেলের সঙ্গে বিয়ে দেন। বিয়ে পরবর্তী অনুষ্ঠানের জন্য ডাকাতির দিন মেয়ে-জামাই ইদ্রিস আলীর বাড়িতেই ছিলেন। মুখোশধারী ডাকাতরা ওইদিন (১৪ মে) গভীর রাতে গ্রিলের তালা ভেঙ্গে ঘরে ঢুকে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে মালামাল লুটে নেয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!