• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

নয় দিন পর নিখোঁজ আ.লীগ নেতা উদ্ধার


পিরোজপুর প্রতিনিধি  জুলাই ২৬, ২০১৬, ০৪:২৩ পিএম
নয় দিন পর নিখোঁজ আ.লীগ নেতা উদ্ধার

ঢাকা থেকে নিখোঁজের নয় দিন পর জয়পুরহাট থেকে পিরোজপুরের জিয়ানগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মৃধা মোহাম্মদ মনিরুজ্জামানকে (৫৫) উদ্ধার করেছে রেল পুলিশ। সোমবার (২৫ জুলাই) জয়পুরহাটের সান্তাহার রেলস্টেশনে ​রেলের একটি বগির মধ্য থেকে তাঁকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৬ জুলাই) ভোরে রেল পুলিশ আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামানকে ইন্দুরকানি থানার পুলিশের কাছে হস্তান্তর করে।

পুলিশ ও মনিরুজ্জামানের পারিবার জানায়, গত ১৫ জুলাই দুপুরে মনিরুজ্জামান উপজেলার ভবানীপুর গ্রামের বাড়ি থেকে ঢাকার উদ্দেশে রওনা হন। ১৭ জুলাই বিকেল পাঁচটার দিকে মনিরুজ্জামানের সঙ্গে ছেলে মাহামুদুর রহমানের মুঠোফোনে সর্বশেষ কথা হয়। এরপর থেকে তাঁর ফোনটি বন্ধ ছিল। এদিকে ঢাকার আত্মীয়স্বজন ও আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ করেও মনিরুজ্জামানের কোনো সন্ধান না পেয়ে ২১ জুলাই তাঁর মেয়ে শামীমা নাসরিন ইন্দুরকানি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

ইন্দুরকানি থানার ওসি এ কে এম মিজানুল হক বলেন, উদ্ধারের পর মনিরুজ্জামানকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর চেতনা ফিরেছে।

পিরোজপুরের পুলিশ সুপার ওয়ালিদ হোসেন জানান, মনিরুজ্জামানকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তিনি আরও জানান, ১৭ জুলাই রাতে গুলশানের একটি ট্রাভেল এজেন্সি থেকে ফেরার পথে রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে অজ্ঞাত দুর্বৃত্তরা মনিরুজ্জামানকে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এরপর থেকে অচেতন ছিলেন বলে জানান তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!