• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

পটুয়াখালীতে বিএনপির সভায় ১৪৪ ধারা


পটুয়াখালী প্রতিনিধি এপ্রিল ২১, ২০১৭, ০৬:১৪ পিএম
পটুয়াখালীতে বিএনপির সভায় ১৪৪ ধারা

পটুয়াখালী: পটুয়াখালীতে জেলা বিএনপির দুপক্ষ একই এলাকায় সমাবেশ ডাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন।

শনিবার (২২ এপ্রিল) শেরে বাংলা পাঠাগারে জেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন খান নান্নু ও একই সময় শহরের বটতলা এলাকায় যুব সমাবেশ ডেকেছে থানা যুবদল। এ কারণে যে কোন অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে শনিবার সকাল ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত শহরে মাইকিং করে ১৪৪ ধারা জারি করে স্থানীয় প্রশাসন।

এ বিষয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএ রব মিয়া বলেন, নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদের চাঙ্গা করতে কেন্দ্রীয় নেতারা জেলা পর্যায়ে সফর করবেন বলেই শহরের শেরে-বাংলা পাঠাগারে প্রতিনিধি সভা আহ্বান করা হয়েছে।

জেলা ছাত্রদল সভাপতি আশফাকুর রহমান বিপ্লব বলেন, জেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন খান নান্নু শেরে বাংলা পাঠাগারে বিএনপিরসভা আহ্বান করেন।  অপরদিকে শহরের বটতলা এলাকায় যুব সমাবেশ আহ্বান করেছে যুবদল নেতা অ্যাড. রুহুল আমীন রেজা।  

শুক্রবার (২১ এপ্রিল) জেলা প্রশাসক এ কে এম শামিমুল হক ছিদ্দিকী জানান, জেলা বিএনপির দুপক্ষ একই এলাকায় সমাবেশ ডাকায় শনিবার (২২ এপ্রিল) সকাল ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত শহরের সার্কিট হাউস ও শেরে বাংলা সড়ক এবং এর আশপাশের এলাকায় সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে।

তিনি আরো বলেন, দুইপক্ষই সভা ডাকার কারণে শহরে অপ্রীতিকর ঘটনা এড়াতে সার্কিট হাউস ও শেরে বাংলা সড়ক এবং এর আশ পাশের এলাকায় সকল সভা-সমাবেশ নিষিদ্ধ করে প্রশাসনের পক্ষ থেকে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!