• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

পদ্মা সেতু ও প্রতিবন্ধি কল্যাণে ‘দুলাভাই জিন্দাবাদ’


বিনোদন প্রতিবেদক অক্টোবর ২১, ২০১৭, ০৫:৫৮ পিএম
পদ্মা সেতু  ও প্রতিবন্ধি কল্যাণে ‘দুলাভাই জিন্দাবাদ’

ঢাকা: পদ্মা সেতুর কল্যাণে ব্যয় করা হবে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির লভ্যাংশ । শুক্রবার (২০ অক্টোবর) দেশব্যাপী ১২৮ টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ছবিটি।

ছবিটির প্রযোজক ও পরিবেশক রাজেশ ফিল্মস জানিয়েছে, এর আয়ের একটি অংশ দেওয়া হবে পদ্মা সেতু নির্মাণের কাজে। ছবির প্রযোজক নাদির খান মহরতের সময় জানিয়েছিলেন, ছবিটি লাভের মুখ দেখলে লভ্যাংশ দুই ভাগ করা হবে। এর একটি অংশ দেওয়া হবে দেশের কোটি মানুষের স্বপ্নের পদ্মা সেতুর নির্মাণে। আর বাকি অংশ ব্যয় করা হবে  প্রতিবন্ধি ও অসহায় মানুষের সাহায্যে।

এদিকে ‘দুলাভাই জিন্দাবাদ’ ‘ছবির পরিচালক মনতাজুর রহমান আকবর জানান, লভ্যাংশ ভাগের বিষয়টি প্রযোজকের সিদ্ধান্ত। মহরতের সময়ই তিনি সেটা জানিয়েছিলেন। এখনো সেই সিদ্ধান্ত বহাল আছে।’

নির্মাতা আরও বলেন, ‘আমরা আশা করেছিলাম আজকে ছবিটির বিপুল দর্শক হবে। কিন্তু বৃষ্টির কারণে সেটা হয়নি। তারপরও যথেষ্ট ভালো রিপোর্ট পাচ্ছি। আবহাওয়া স্বাভাবিক হলে দর্শক সমাগম আরও বাড়বে বলে আমরা আশাবাদী।’

পারিবারিক গল্পে নির্মিত  ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিতে অভিনয় করেছেন মনোয়ার হোসেন ডিপজল, চিত্রনায়িকা মৌসুমী, বাপ্পী চৌধুরী, বিদ্যা সিনহা মিম, আহমেদ শরিফ, অমিত হাসান, দিলারা, অরুনা বিশ্বাস, নাদির খান, শবনম পারভিন, ইলিয়াস কোবরা ও সুব্রত প্রমুখ। ছবিটির চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!