• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘পদ্মাবতী’র স্থিরচিত্র ফাঁস?


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২৬, ২০১৭, ০৪:১৯ পিএম
‘পদ্মাবতী’র স্থিরচিত্র ফাঁস?

‘পদ্মাবতী’সিনেমায় দীপিকা পাড়ুকোনের ফাঁস হওয়া একটি ছবি

ঢাকা: শারদ নবরাত্রির শুরুর দিনই প্রকাশিত হয়েছে ‘পদ্মাবতী’ সিনেমায় দীপিকা পাড়ুকোনের রাজকীয় লুক। সোমবার (২৫ সেপ্টেম্বর)প্রকাশ পেয়েছে ‘পদ্মাবতী’র স্বামী মহারাওয়াল রতন সিংয়ের রূপে শহীদ কাপুরের লুক। কিন্তু ছবির দুটি পোস্টার প্রকাশ হওয়ার পর এই সিনেমার কিছু স্থিরচিত্র ফাঁস হয়েছে।

সিনেমার পোস্টারে দীপিকাকে যেমন পোশাক আর গয়নায় দেখা গিয়েছিল, সেই রকম সাজে আরও দুটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। নতুন ছবি দুটির সঙ্গে পোস্টারের আরও একটি মিল আছে। এখানে দীপিকাকে দেখা গেছে জোড়া ভ্রুতে। অনেকে মনে করছেন, সঞ্জয় লীলা বানসালির আসন্ন ছবি ‘পদ্মাবতী’র সেট থেকেই এই ছবিগুলো ফাঁস হয়েছে।

এই ব্যাপারে বানসালির মুখপাত্র কোনো মন্তব্য করতে রাজি হননি। এই নির্মাতার প্রতিটি সিনেমাতেই নায়ক-নায়িকাদের লুক গোপন রাখার জন্য সেটে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়। আর ‘পদ্মাবতী’ নিয়ে যেহেতু বারবার ঝামেলা হচ্ছিল, তাই এই ছবির শুটিংয়ে নিরাপত্তা ছিল আরও জোরদার।

এত রাখঢাক সত্ত্বেও কীভাবে সেটের ভেতর থেকে ছবি ফাঁস হলো, সেই প্রশ্নও উঠছে কিছু মহল থেকে। কারণ, অনেকেই জানেন, বানসালি শুটিংয়ের সময় তারকা ও কলাকুশলীদের খুব কাছের লোকজনকেও প্রবেশের অনুমতি দেন না। ধারণা করা হচ্ছে, চলচ্চিত্র-সংশ্লিষ্ট কেউ হয়তো এই ছবিগুলো ফাঁস করেছেন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!