• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

পদ্মায় ভেসে উঠল শিশুর লাশ


রাজবাড়ী প্রতিনিধি অক্টোবর ১৮, ২০১৮, ০৫:৩৪ পিএম
পদ্মায় ভেসে উঠল শিশুর লাশ

রাজবাড়ী: জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে ফেরি থেকে পড়ে পদ্মায় নিখোঁজের ৫৬ ঘন্টা পর শিশু রুকাইয়ার (৪) মরদেহ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) সকাল ১০টার দিকে দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় ওই শিমুর মরদেহ ভেসে উঠে।

এর আগে সোমবার (১৫ অক্টোবর) দিনগত রাত ২টার দিকে সে ফেরি থেকে নদীতে পড়ে যায়। রুকাইয়া ঝিনাইদহ জেলার শৈলকোপা উপজেলার বাজারপাড়া মহল্লার সেলিম রেজার মেয়ে।

স্থানীয় অনেকেই ক্ষোভ প্রকাশ করে বলেন, শিশুটির মরদেহ ফেরিঘাট এলাকায়ই কোথাও আটকে ছিল। কিন্তু উদ্ধারকর্মীরা দায়সারাভাবে উদ্ধার অভিযান চালিয়েছেন বলে অনেকেই অভিযোগ করেন। তা নাহলে তখন কেন শিশুটির লাশ উদ্ধার করা গেল না। যদিও শিশু রুকাইয়ার স্বজনরা দাবি করে আসছেন, পদ্মায় পড়ার অন্তত ৫ ঘন্টা পর উদ্ধার কাজ শুরু করে উদ্ধারকর্মীরা।

দৌলতদিয়া নৌ পুলিশ থানার ওসি মো. লাবু মিয়া জানান, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে দৌলতদিয়া ৬নং ফেরি ঘাটের পাশদিয়ে শিশুটির লাশ ভেসে যেতে দেখে স্থানীয়রা তাদের খবর দেয়। নৌ পুলিশ ও থানা পুলিশের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। শিশুটির পরিবারকে সংবাদ দেয়া হয়েছে। তারা এখানে আসছেন।

শিশুর পিতা সেলিম রেজা জানান, সোমবার (১৫ অক্টোবর) দিনগত রাতে তার তারা ঢাকায় যাচ্ছিলেন। রাত ২টার দিকে তাদের প্রাইভেট কারটি দৌলতদিয়া ৩নং ফেরিঘাটে অপেক্ষমান রজনীগন্ধা ফেরিতে উঠলে তারা গাড়ি থেকে নেমে যান। এসময় ওই ফেরিতে একটি এসি বাস উঠে বিকট শব্দ করে। এতে তার মেয়ে আতঙ্কগ্রস্থ হয়ে তাদের হাত ছেড়ে দৌড় দেয়। এরপর থেকে তার মেয়েকে আর পাওয়া যাচ্ছিল না।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!