• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

পরকীয়ার জেরে সাবেক ইউপি সদস্য খুন


গাইবান্ধা প্রতিনিধি মার্চ ২৩, ২০১৭, ০২:২১ পিএম
পরকীয়ার জেরে সাবেক ইউপি সদস্য খুন

গাইবান্ধা: পরকীয়া সম্পর্কের জের ধরে ছুরিকাঘাতে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় সাবেক ইউপি সদস্য মাহমুদুল হক (৫২) নিহত হয়েছেন। মাহমুদুল হক পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য। তিনি মনোহরপুর গ্রামের মৃত নুর হোসেন মন্ডলের ছেলে।

বুধবার (২২  মার্চ) রাত পৌনে ১২টার দিকে পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের খামার জামিরা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে। আটককৃতরা হলেন- গোফফার আলী ও তার ছেলে শাহিনুর মিয়া।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গোফফার আলী দীর্ঘদিন ধরে মালয়েশিয়ায় কর্মরত। এ সুযোগে মাহমুদুল হক তার স্ত্রীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। সম্প্রতি গোফফার দেশে ফিরে স্ত্রীর সঙ্গে মাহমুদুল হকের পরকীয়ার বিষয়টি জানতে পারেন। গোফফার আলী বিষয়টি অবগত হওয়ার পর তার ছেলে শাহিনুরের সঙ্গে যোগসাজসে মাহমুদুলকে হত্যার পরিকল্পনা করেন। গোফফার আলীর স্ত্রী একই গ্রামে বাবার বাড়িতে বেড়াতে যায়। বুধবার রাতে মাহমুদুল তাদের বাড়িতে যান। খবর পেয়ে গোফফার তার ছেলে শাহিনুর মিয়াকে নিয়ে মাহমুদুলকে আটক করে মারধর করে। এক পর্যায়ে বাবা-ছেলে ধারালো অস্ত্র দিয়ে মাহমুদুলকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই মারা যান মাহমুদুল হক।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনার পর গোফফার আলী ও তার ছেলে শাহিনুর মিয়াকে আটক করা হয়। তিনি আরও বলেন, বৃহস্পতিবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ নিয়ে পলাশবাড়ী থানায় হত্যা মামলার প্রক্রিয়া চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!