• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

পরকীয়ায় স্বামী হত্যা: তিন মাস পর কঙ্কাল উদ্ধার


ময়মনসিংহ প্রতিনিধি ফেব্রুয়ারি ৬, ২০১৭, ০৫:২৮ পিএম
পরকীয়ায় স্বামী হত্যা: তিন মাস পর কঙ্কাল উদ্ধার

ময়মনসিংহ: পরকীয়া প্রেমের বলি সৌদি প্রবাসী স্বামী আবুল হাসেম হত্যার প্রায় তিন মাস পর বিচ্ছিন্ন হাত, পা ও মাথার খুলি উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহত হাসেমের স্ত্রী, কন্যা, শ্যালক ও প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম এক সংবাদ সম্মেলনে এসব তথ্য সাংবাদিকদের জানান।

পুলিশ সুপার জানান, প্রবাসী আবুল হাসেম সৌদি আরব থেকে রোজগারের সমুদয় টাকা তার স্ত্রী আছমা আক্তারের কাছে পাঠাতেন। স্বামী দীর্ঘদিন প্রবাসে থাকায় স্ত্রী প্রতিবেশি মৃত ফয়েজ উদ্দিনের ছেলে মাহমুদুল ইসলাম ওরফে মাহার পরকীয়া প্রেমে পড়ে। খবর পেয়ে স্বামী দেশে ফিরে পরকীয়ার কথা জানতে চাইলে স্ত্রীর সাথে সম্পর্কের অবনতি ঘটে। এরই জেরে পরিকল্পিতভাবে গত ১৪ নভেম্বর রাতে স্ত্রী আছমা আক্তার খাবারের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে স্বামীকে অচেতন করে।

পরে স্ত্রী, কন্যা মুক্তা, শ্যালক সাইফুল ইসলাম ও প্রেমিক মাহাকে নিয়ে আবুল হাসেমকে হত্যার পর বডি দিয়ে দেহ বিচ্ছিন্ন করে লাশ গুম করা হয়। ঘটনার পর থেকেই স্ত্রী ও কন্যার কথায় পুলিশের সন্দেহ হয়। এছাড়া ঘটনার পর থেকেই স্ত্রী আছমার ভাই সাইফুল পলাতক ছিল। পুলিশ তদন্তকালে ঘটনার চারদিন পর বাড়ির পাশে পোল্ট্রি ফার্ম থেকে খন্ডিত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে মামলা দায়ের করলে স্ত্রী ও কন্যাকে গ্রেপ্তার করে পুলিশ।

এরপর ঘটনার সাথে জড়িত সন্দেহে গত ৪ জানুয়ারি গাজীপুর থেকে প্রেমিক মাহাকে গ্রেপ্তার করা হয়। ৫ ফেব্রুয়ারি আছমার ভাই সাইফুলকে দিনাজপুর জেলার বীরগঞ্জ থেকে গ্রেপ্তারের পর তার স্বীকারোক্তি মতে বাড়ির পাশের পোল্ট্রি ফার্মের বর্জ্য ফেলার কুয়া থেকে বিচ্ছিন্ন হাত, পা ও মাথার খুলি উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সুপার জানান, প্রবাসী স্বামীর অর্থ আত্মসাতের হীন অভিপ্রায় ও অবৈধ প্রেমের কারণেই এ হত্যাকাণ্ড ঘটেছে। মামলার স্বার্থে ডিএনএ পরীক্ষা করা হবে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!