• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

পরাজয়ের জ্বালা মেটালেন মেসি-সুয়ারেজ


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ২২, ২০১৮, ১২:৩৯ পিএম
পরাজয়ের জ্বালা মেটালেন মেসি-সুয়ারেজ

ঢাকা : কোপা ডেল রের কোয়ার্টারের প্রথম লেগে এসপানিওলের কাছে পরাজয়ের জ্বালা মেটাল বার্সেলোনা। লা লিগার অ্যাওয়ে ম্যাচে রিয়েল বেটিসকে তারা ৫-০ গোলের বিশাল ব্যবধানে পরাজিত করেছে। আগের ম্যাচে পেনাল্টি মিস করা লিওনেল মেসি রিয়েল বেটিসের বিরুদ্ধে জোড়া গোল করেন। দু’টি গোল করেছেন লুইস সুয়ারেজও। একটি গোল এসেছে ইভান রাকিটিচের পা থেকে।

প্রথমার্ধে নিজেদের জমাট রক্ষণে স্কোরলাইন গোলশূন্য রাখতে সক্ষম হয় বেটিস। তবে দ্বিতীয়ার্ধে বার্সার মুহুর্মুহু আক্রমণে ভেঙে পড়ে স্বাগতিকদের রক্ষণ। ম্যাচের ৫৯ মিনিটে সুয়ারেজের পাস থেকে বার্সেলোনার হয়ে প্রথম গোল করেন রাকিটিচ। ৬৪ মিনিটে সার্জিওর বাড়ানো বল ধরে প্রতিপক্ষের গোলমুখ খুলে ফেলেন মেসি।

৬৯ মিনিটে রাকিটিচ গোলের জন্য বল বাড়ান সুয়ারেজের দিকে। কোনও ভুল না করে সুয়ারেজ আক্রমণকে পূর্ণতা দেন। ৮০ মিনিটে সুয়ারেজের ক্রস থেকে নিজের দ্বিতীয় গোল করেন মেসি। ৮৯ মিনিটে সুয়ারেজকে পাল্টা গোলের রাস্তা তৈরি করে দেন মেসি।

বেটিসের বিরুদ্ধে জয়ের ফলে লিগ টেবিলে বাকিদের থেকে ব্যবধান আরও কিছুটা বাড়িয়ে নিলেন মেসিরা। ২০ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে বার্সেলোনা এই মুহূর্তে শীর্ষে রয়েছে। সমসংখ্যক ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। ২০ ম্যাচে ৪০ পয়েন্টে ভ্যালেন্সিয়া রয়েছে তৃতীয় স্থানে। এক ম্যাচ কম খেলে রিয়াল মাদ্রিদের সংগ্রহ ৩৫ পয়েন্ট। তাদের অবস্থান চার নম্বরে।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!