• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

পরিচালক সমিতি নিয়ে মাথা ঘামাচ্ছেন না বাপ্পারাজ


বিনোদন প্রতিবেদক মে ১৭, ২০১৭, ১২:৫৮ পিএম
পরিচালক সমিতি নিয়ে মাথা ঘামাচ্ছেন না বাপ্পারাজ

ঢাকা: সাম্প্রতিক বেশকিছু সিদ্ধান্ত নিয়ে প্রশ্নের সম্মুখিন বাংলাদেশ চলচ্চিত্র সমিতি। সদ্য এই সমিতির হাতে নিষিদ্ধ হয়েছিলেন সুপারস্টার শাকিব খান। পরবর্তীতে কোনোরকমে ক্ষমা চেয়ে তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হয়। কিন্তু শাকিবের কারণে এখন পর্যন্ত শাস্তির খড়গ মাথায় নিয়ে সমিতির সুমতির অপেক্ষায় আছেন বহিষ্কারাদেশ পাওয়া 'রংবাজ' নির্মাতা শামীম আহমেদ রনি। পরিচালক সমিতি কর্তৃক শাস্তি পাওয়াদের দলে এবার জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা বাপ্পারাজ। 

পরিচালক সমিতিকে ‘বেকার’ বলে সম্বোধন করেছিলেন শাকিব খান। আর শাকিবের এমন কথা নিয়ে চারদিকে হৈচৈ পড়ে গেলে তাকে নিষিদ্ধ করে পরিচালক সমিতি। পরবর্তীতে শাকিবের কথাকে সমর্থন জানিয়ে দৈনিক কালের কণ্ঠকে একটি সাক্ষাৎকারে কথা বলেন চিত্রনায়ক ও চিত্রনার্মাতা বাপ্পারাজ। আর এবার তার নিজের মন্তব্যের জন্য ফাঁসতে যাচ্ছেন বাপ্পারাজও!

এরইমধ্যে বাপ্পারাজের কাছে পৌঁছে গেছে পরিচালক সমিতির কারণ দর্শানোর নোটিশ। উল্টো জবাবদিহিতাও পাঠিয়েছেন বাপ্পারাজ। তবে গণমাধ্যমে তিনি জানিয়েছেন যে, সাক্ষাৎকারে পরিচালক সমিতিকে নিয়ে যে বক্তব্য তিনি দিয়েছিলেন তা কখনোই প্রত্যাহার করে নিবেন না। নিজের কথায় একটু নড়চড় হবে বলেও জানিয়েছেন। এমন অবস্থায় মনে হচ্ছে, শিগগির পরিচালক সমিতির নিষেধাজ্ঞা পেতে যাচ্ছেন বাপ্পারাজ!

এ বিষয়ে জানতে চাইলে নির্ভার এই চিত্রনায়ক। পরিচালক সমিতির শাস্তির ভয়ে মোটেও ভীত নন এই নায়ক। শুধু তাই না, পরিচালক সমিতি যদি তাকে নিষিদ্ধও করে দেন তাতেও নাকি তার যায় আসে না কিছু। বরং সমিতির বাইরে গিয়ে স্বাধীনভাবে সিনেমা বানাতে বদ্ধপরিকর তিনি। আর সামনের সিনেমাগুলো বানানোর সময় পরিচালক সমিতি থেকে বের হয়ে স্বাধীনভাবেই সিনেমা বানাবেন বলে ঘোষণা দেন বাপ্পারাজ। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!