• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পরিচয় জানতেই নিহত ৯ জঙ্গির ছবি প্রকাশ


বিশেষ প্রতিনিধি জুলাই ২৬, ২০১৬, ০৭:৪৪ পিএম
পরিচয় জানতেই নিহত ৯ জঙ্গির ছবি প্রকাশ

বিস্তারিত নাম পরিচয় জানতেই রাজধানীর কল্যাণপুরে জঙ্গি আস্তানায় ‘অপারেশন স্টর্ম-২৬’ অভিযানে নিহত ৯ জঙ্গির প্রকাশ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। মঙ্গলবার (২৬ জুলাই) সন্ধ্যা ৬টায় ডিএমপির (মিডিয়া) উপকমিশনার মাসুদুর রহমান ছবি প্রকাশের এ তথ্য নিশ্চিত করেন।

মাসুদুর রহমান জানান, অভিযান ‘অপারেশন স্টর্ম-২৬’  শেষে ডিএমপি কমিশনার নির্দেশে এ ছবি প্রকাশ করা হয়েছে। নিহত ৯ জঙ্গির পরিচয় এবং তথ্য সংগ্রহ জন্যেই তাদের ছবি ডিএমপির অফিসিয়াল ফেসবুক পেজে প্রকাশ হয়েছে।

এর আগে দুপুরে ডিএমপি কমিশনার জানিয়েছিলেন, নিহতদের ছবি গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হবে। তারপর যাচাই বাছাই করে নিশ্চিত হয়ে তাদের পরিচয় প্রকাশ করা হবে। তাদের বয়স ২০-২৫ এর মধ্যে এবং তাদেরকে দেখে উচ্চবিত্ত পরিবারের সন্তান বলেই মনে হয়েছে। নিহত জঙ্গিদের পরনে ছিল কালো পিঞ্জাবী, জিন্স প্যান্ট, একজন ছাড়া সবার পায়ে কেডস ছিল।

ডিএমপির পক্ষ থেকে জানানো হয়, ছবিতে প্রদর্শিত আজ (২৬ জুলাই) কল্যাণপুরে ডিএমপি’র সাথে গুলি বিনিময় কালে নিহত জঙ্গি/সন্ত্রাসীদের পূর্ণাঙ্গ নাম ও ঠিকানা জানা থাকলে ইনবক্সে প্রদান করুন। ঢাকা মেট্রোপলিটন পুলিশ জঙ্গি ও সন্ত্রাস প্রতিরোধে আপনার সর্ব্বাত্নক সহযোগীতা কামনা করছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!