• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘পরিবর্তন-এ গাইবেন আঁখি আলমগীর


বিনোদন ডেস্ক জানুয়ারি ৩১, ২০১৭, ০৫:৩০ পিএম
‘পরিবর্তন-এ গাইবেন আঁখি আলমগীর

ঢাকা: নাচ,গান আর রম্যনাটকের সম্ভার নিয়ে তৈরি হয়েছে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠানে ‘পরিবর্তন’-এর নতুন পর্ব। যেখানে প্রথমবার জনপ্রিয় কণ্ঠশিল্পী আরেফিন রুমির সুর ও সংগীতে গাইবেন আবেদনময়ী শিল্পী আঁখি আলমগীর। 

আঁখির গাওয়া গানটির কথা লিখেছেন ফয়সাল রাব্বিকীন। ‘পরিবর্তন’-এর উপস্থাপক আনজাম মাসুদ জানান, চারটি গান, একটি নাচ, দর্শক প্রতিযোগিতা পর্ব, সমাজের নানা অসংগতি ত্রুটি বিচ্যুতি নিয়ে রচিত বেশ কিছু নাট্যাংশ দিয়ে সাজানো হয়েছে এবারের পর্ব।

এছাড়া প্রতুল মুখোপাধ্যায়ের লেখা, সুর করা ও গাওয়া জনপ্রিয় ‘আমি বাংলায় গান গাই’ গেয়েছেন উপস্থাপক খন্দকার ইসমাইল। শ্রোতাপ্রিয়  লালন সংগীত ‘মিলন হবে কত দিনে’ নিয়ে থাকছে চাতক ব্যান্ডের পরিবেশনা।

এদিকে সাদাকালো যুগের তিনটি বাংলাদেশি চলচ্চিত্রের জনপ্রিয় গানের অংশবিশেষের সঙ্গে ইভান শাহরিয়ার সোহাগের পরিচালনায় নৃত্য পরিবেশন করবেন মডেল-অভিনেত্রী ও নৃত্যশিল্পী মিম চৌধুরী, আসাদ ও ২০ জন সহশিল্পী।

শাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় পরিবর্তনের পরিকল্পনা, গ্রন্থনা, উপস্থাপপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ। বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত এই বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠানটি প্রচার হবে ৩১ জানুয়ারি রাত ১০টার ইংরেজি সংবাদের পর । 
 
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!