• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

পরিবর্তনের জন্য প্রয়োজন জাতীয় পার্টি: এরশাদ


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ২৬, ২০১৬, ০৫:৩০ পিএম
পরিবর্তনের জন্য প্রয়োজন জাতীয় পার্টি: এরশাদ

ঢাকা: মানুষের জানমালের নিরাপত্তা নেই বলে উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ক্ষমতায় থেকে আমি কোনোদিন কারো প্রতি বৈষম্য করিনি। অথচ এখন দেখছি পাদ্রির, নিরীহ খ্রিষ্টান নাগরিকদের হত্যা করা হচ্ছে। এ অবস্থার পরিবর্তন দরকার। আর পরিবর্তনের জন্য প্রয়োজন জাতীয় পার্টি। আপনারা জাতীয় পার্টিকে শক্তিশালী করুন।

সোমবার (২৬ ডিসেম্বর) বড়দিন উপলক্ষে খ্রিস্টান সম্প্রদায়ের নাগরিকদের সঙ্গে বনানীতে চেয়ারম্যানের কার্যালয়ে শুভেচ্ছা বিনিময়ে এসব কথা বলেন এরশাদ। এসময় খ্রিষ্টান নেতাদের সঙ্গে নিয়ে বড়দিনের কেক কাটেন তিনি।

এরশাদ বলেন, আমি ধর্মীয় সংখ্যালঘুদের জন্য সংসদে প্রতিনিধিত্ব এবং চাকরি ও উচ্চশিক্ষার জন্য কোটা প্রবর্তন করতে চাই। আপনারা পাশে থাকলেই জাতীয় পার্টি আবার ক্ষমতায় যেতে পারবে। ক্ষমতায় গেলে জাতীয় সংসদ, সরকারি চাকরি এবং উচ্চশিক্ষায় ধর্মীয় সংখ্যালঘুদের জন্য কোটা ব‌্যবস্থা চালুর আগ্রহ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়রম্যান জি এম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, রাজনৈতিক ও প্রেস সেক্রেটারি সুনীল শুভ রায়, ডেভিড গোমেজ প্রমুখ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!