• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

পরিবারের অস্বস্তির কারণ হলেন ঐশ্বর্য


বিনোদন ডেস্ক আগস্ট ২, ২০১৬, ১২:৪৮ পিএম
পরিবারের অস্বস্তির কারণ হলেন ঐশ্বর্য

ঐশ্বর্যকে নিয়ে এমনিতে বচ্চন পরিবারে কোনো অশান্তি নেই। বরং সংসারের অনেকটাই তিনি সামলে নেন। কিন্তু এবারে তিনিই পরিবারের অস্বস্তির কারণ হয়ে দেখা দিয়েছেন বলে শোনা যাচ্ছে। ‘ধুম ২’ ছবিতে হৃতিক রোশনের সঙ্গে ঐশ্বর্যের আবেগঘন সেই চুম্বন দৃশ্যের কথা নিশ্চয়ই মনে আছে সবার। তেমন উষ্ণ চুম্বন বলিউড ছবিতে খুব একটা দেখা যায়নি। তারপরে এবার ফের পর্দায় চুম্বন করতে দেখা যাবে ঐশ্বর্যকে।

অভিষেক বচ্চনের স্ত্রী এবারে চুম্বন দৃশ্যটি করছেন রণবীর কাপুরের সঙ্গে। করণ জোহরের পরর্বর্তী ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ থাকছে সেই দৃশ্য। বলা হচ্ছে, এই ছবিতে রণবীর-ঐশ্বর্যের বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যও থাকছে। শোনা যাচ্ছে, সেসবের মধ্যে এমন একটি চুম্বন রয়েছে, যা বলিউডি বিচারে রীতিমতো উষ্ণ। একেবারে ‘লিপ-লক’ রয়েছে বলে শোনা যাচ্ছে। বলিউডের গুজব হলো, এ কারণেই বচ্চন পরিবারে এখন ঐশ্বর্যকে নিয়ে অস্বস্তি তৈরি হয়েছে। এদিকে পরিবারে অস্বস্তির আঁচ পেয়েই ঐশ্বর্য করণ জোহরকে ছবি থেকে দৃশ্যগুলো বাদ দিতে অনুরোধ করেছেন। তবে করণ সেই অনুরোধ রাখবেন কি-না তা ছবি মুক্তির পরেই বোঝা যাবে। বিশেষ করে ওই লিপ-লকের দৃশ্যটি।

বলা হচ্ছে, এই দৃশ্য নিয়ে নাকি ঐশ্বর্যের গোড়া থেকেই আপত্তি ছিল। সেই জন্য দৃশ্যটি অন্যভাবে শুট করা হয়েছে। তবে এও বলা হচ্ছে, বচ্চন পরিবারের সকলেই পেশাদার শিল্পী। বিশেষ করে অমিতাভ নিজে কাজের ব্যাপারে কোনো আপস করেন না। ছবির প্রয়োজনে যা করা দরকার, তা করায় তার কোনো আপত্তি নেই। ফলে, পুত্রবধূ যদি ছবির প্রয়োজনে চুম্বন দৃশ্যে অভিনয় করেন, তাতেও তার কোনো আপত্তি থাকবে না বলেই মনে করছেন অনেকে। শুধু তা-ই নয়, ঐশ্বর্যের কাজের ব্যাপারে বচ্চন পরিবারের পক্ষ থেকে কখনোই বাধা দেয়া হয় না। ঐশ্বর্য যেভাবে কাজ এবং সংসার সামলাচ্ছেন, তাতেও তার পরিবার রীতিমতো খুশি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!