• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

পরীক্ষা শেষ করা হলো না পরশের


রাজশাহী প্রতিনিধি ফেব্রুয়ারি ১২, ২০১৭, ০৯:৩৩ পিএম
পরীক্ষা শেষ করা হলো না পরশের

প্রতিক ছবি

রাজশাহী: গণিত পরীক্ষা শেষ করে বাড়ি ফিরে বিকেলে মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপরে আর বাড়ি ফেরা হয়নি বরকত বিন শহীদ পরশের। বাসচাপায় শেষ হয়ে গেল পরশের পরীক্ষা দেয়ার স্বপ্ন। আর কোন দিন পরীক্ষা দেয়া হবে না পরশের। জীবনের সব পরীক্ষা চুকিয়ে চলে গেল না ফেরার দেশে।

রোববার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের ফায়ার সার্ভিসের সামনে বাসচাপায় পরশ মারা যায় বলে জানান গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুল আলম মুন্সি।

পরশ গোদাগাড়ী পৌরসভা ৬ নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলামের ছেলে এবং গোদাগাড়ী মডেল স্কুল এ্যান্ড কলেজ হতে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছিলেন। তার বাড়ি পৌরসভার শ্রীমন্তপুর।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি পিপজুল আলম মুন্সি জানান, পরশ মোটরসাইকেলযোগে সংযোগ সড়ক দিয়ে ফায়ার সর্ভিসের সামনের রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উঠে। এসময় চাঁপাইনবাবগঞ্জগামী দেশ ট্রাভেলসের একটি কোচ মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে বাসের চাকাই পৃষ্ট হয়ে পরশ ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় বলে জানান তিনি।

তিনি আরো বলেন, এ ঘটনার পর এলাকাবাসী ক্ষুদ্ধ হয়ে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে এসে যানবাহন চলাচল সাভাবিক করে। আধাঘন্টা এ মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল। বাসটি আটক করা হয়েছে। তবে বাসের চালক হেলপার পালিয়ে গেছে বলে জানান ওসি মুন্সি।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!