• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পর্দায় ‘মারকুটে’ আর বাস্তবে ভীতুর ডিম!


বিনোদন ডেস্ক অক্টোবর ২৪, ২০১৬, ০৭:৩২ পিএম
পর্দায় ‘মারকুটে’ আর বাস্তবে ভীতুর ডিম!

ঢাকা: পর্দায় যাদের অ্যাকশন দেখে চোখ ছানাবড়া হয়, বাস্তবে তারা কিন্তু অন্যরকম। হয়তো কেউ কেউ ভীতুর ডিম। দু’হাতে নিখুঁত পারদর্শীতায় নায়করা গুলি চালান, মেরে পাট পাট করে দেন ভিলেনকে। শুধু কি তাই? নায়িকাকে বাঁচাতে পাহাড়, ঝর্ণা, জঙ্গল পাড়ি দেন অবলীলায়। অথচ রিয়েল লাইফে তারা একেবারেই আলাদা। ধরতে পারেন বিপরীত। কেউ কেউ তো তেলাপোকা দেখেও চিৎকার দেন।

ওই যে ৭৫ মিলি মিটারে অকুতভয় হয়ে যতই কেরামতি দেখান না কেন পর্দার বাইরে তারা ভয় কম পান না। এই যেমন কেউ ভয় পান কনট্যাক্ট লেন্সকে। কারও ভয় সিলিং ফ্যানকে। আবার কারও ভয় অন্ধকারকে। বলিউড পাড়ায় সেলিব্রেটিদের নিয়ে এমনই কিছু গল্প আছে। চলুন জেনে নিই।

অমিতাভ বচ্চন: ভাবা যায়! পর্দায় যার ৬ ফুট ২ ইঞ্চির অবাধ বিচলনে ভিলেনরা তো থরহরিকম্প। তিনিই নাকি ভয় পান কনট্যাক্ট লেন্সকে। চোখে পাওয়ার থাকলেও কনট্যাক্ট লেন্স পরতে বড্ড ভয় বিগ-বির। আসলে ‘সত্তে পে সত্তা’ ছবির শুটিংয়ে ‘বাবু’ চরিত্রটি করার সময় লেন্স পরতে হয়েছিল তাকে। এ সময় লেন্স চোখে আটকে গিয়ে সমস্যায় পড়েছিলেন অমিতাভ। সেই থেকে লেন্সকে একটু ‘সমঝে’ চলেন বলিউডের শাহেনশা।

শাহরুখ খান: ঘোড়াকে বড্ড ভয় পান কিং খান। শুটিংয়েও তাই এড়িয়ে চলেন এই পশুটিকে।

দীপিকা পাড়ুকোন: ডিপ্রেশনকে বড্ড ভয় দীপিকার। বহু লড়াই করে একবার অবসাদ থেকে নিজেকে বের করে এনেছিলেন ‘মস্তানি’। সেই সময়ের কষ্টটা ভাল করেই বোঝেন তিনি। তাই ভয় পান ডিপ্রেশনকে।

রণবীর কাপূর: আরশোলার ভয় দেখিয়ে বেশির ভাগ সময় নারীদে লেগ পুল করা হয়। কিন্তু শুনতে একটু অদ্ভূত লাগলেও আরশোলাকেই ভয় পান রণবীর। শুধু আরশোলাই নয়, আট পায়ের পোকাদের একেবারেই না পছন্দ মিস্টার কপূরের। মাকড়শাকেও তাই ভয় পান তিনি।

আলিয়া ভাট: ডার্কনেস ফোবিয়া রয়েছে আলিয়ার। তাই রাতে শোওয়ার সময়ও পুরোপুরি অন্ধকার করে শুতে পারেন না এই নায়িকা। ডিম লাইট জ্বালিয়ে রাখেন। তবে শুধুই অন্ধকার নয়, ভয়ের তালিকায় রয়েছে আরশোলাও।

অর্জুন কপূর: বলিহারি বটে! সিলিং ফ্যানকে ভয় পান অর্জুন। তার ঘরে তাই কোনোও সিলিং ফ্যানের ব্যবস্থা নেই।

সোনম কপূর: লিফ্টে উঠতে ভয় পান সোনম। তাই বেশির ভাগ সময়ই সিঁড়ি দিয়ে ওঠেন। কিন্তু বুর্জ খলিফায় গেলে কী করবেন তিনি?

সানি লিওন: আলিয়ার সঙ্গে বড্ড মিল সানির। এক মিনিটের জন্যও নিকষ অন্ধকার সহ্য করতে পারেন না তিনি।

সোনালীনিউজ/এমএন

Wordbridge School
Link copied!