• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

পল্লী বিদ্যুৎ অফিস থেকে কর্মকর্তার মরদেহ উদ্ধার


নোয়াখালী প্রতিনিধি সেপ্টেম্বর ২১, ২০১৭, ০৯:৫৫ এএম
পল্লী বিদ্যুৎ অফিস থেকে কর্মকর্তার মরদেহ উদ্ধার

নোয়াখালী: পল্লী বিদ্যুৎ সমিতির আঞ্চলিক জোনাল অফিস থেকে মো. আকবর আলী (৪৬) নামের এক কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে বেগমগঞ্জ থানা পুলিশ। বুধবার (২০ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে বেগমগঞ্জ উপজেলার চৌরাস্তা সংলগ্ন পল্লী বিদ্যুৎ সমিতির অফিসের একটি পরিত্যক্ত কক্ষ থেকে ওই কর্মকর্তার মরদেহ উদ্ধার করা হয়।

আকবর আলী নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির আঞ্চলিক জোনাল অফিসে এন ফোর্স কো-অডিনেটর হিসেবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি যশোর জেলায়। তার স্ত্রী আনোয়ারা বেগম একই অফিসে বিল সহকারী হিসেবে কর্মরত।
নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার (জিএম) শংকর লাল দত্ত জানান, সন্ধ্যার পর থেকে আকবরের সন্ধান পাওয়া যাচ্ছিলো না। অফিসের সহকর্মীসহ ও পরিবারের লোকজন তাকে বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করে। পরে অফিসের একটি পরিত্যক্ত কক্ষে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় অফিসের লোকজন।

পরে খবর পেয়ে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাত সাড়ে ১০টার দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এবং বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে লাশের ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

যোগাযোগ করলে বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজিদুর রহমান সাজিদ লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এবং ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে বিস্তারিত বলা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!