• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

পহেলা বৈশাখেই স্ত্রী-সন্তানকে ঘরে তুলবেন শাকিব


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১২, ২০১৭, ০৫:০৫ পিএম
পহেলা বৈশাখেই স্ত্রী-সন্তানকে ঘরে তুলবেন শাকিব

ঢাকা: আর মাত্র একদিন পরেই আসছে শুক্রবারে শুরু হচ্ছে বাংলা নববর্ষ। পুরনো বছরকে বিদায় জানিয়ে এদিন নতুন বছরকে স্বাগত জানাবে বাংলা ভাষাভাষি মানুষ। আর এই দিনেই নতুনভাবে সংসার যাপনের লক্ষ্যে নিজের স্ত্রী সন্তানকে আনুষ্ঠানিকভাবে ঘরে তুলবেন দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান।

সম্প্রতি ‘টক অব দ্য কান্ট্রি’ শাকিব-অপুর প্রেম বিয়ে ও সন্তান হওয়ার বিষয়টি। টিভি টক শো থেকে শুরু করে এই বিষয়টি এখন পুরো বাংলাদেশের সাধারণ মানুষের কাছে বহুল চর্চিত। দীর্ঘদিন অন্তরালে থাকার পর গত সোমবার(১০ এপ্রিল) চৈত্রের বিকেলে হঠাৎই এক বিস্ফোরণ ঘটালেন অপু বিশ্বাস। 

বেসরকারি একটি টেলিভিশনে সন্তান কোলে নিয়ে এসে সুপারস্টার শাকিব খানের সঙ্গে সমস্ত গোপন সম্পর্কের কথা ফাঁস করলেন তিনি। জানালেন, সুপারস্টার শাকিব খানকে নয় বছর আগে বিয়ে করার কাহিনী। বললেন, শাকিব ও তার সন্তান হওয়ার সময়কার স্ট্রাগলের কথাও। 

অপুর এমন বক্তব্যে প্রথমে ক্ষুব্ধ হলেও শেষ পর্যন্ত ছেলের কথা ভেবে সবকিছু মেনে নেন শাকিব খান। অপু বিশ্বাসকে স্ত্রী ও আব্রাহাম খানকে সন্তানের মর্যাদা দিয়েই এবার ঘরে তোলার পালা। আর সে কাজটিও করতে যাচ্ছেন বাংলা নব বর্ষের দিনেই!

গত নয় বছর ক্যারিয়ারের স্বার্থে বিয়ের খবরটি গোপন রাখলেও এবার অপুকে নিয়ে আনুষ্ঠানিক সংসার যাপন করতে যাচ্ছেন শাকিব খান। আর সেজন্যই আসছে শুক্রবার বাংলা নববর্ষের প্রথম দিনেই অপু বিশ্বাস ও তার সন্তান আব্রাহামকে ঘরে তুলবেন তিনি।  

গণমাধ্যমকে এমন খবরই জানিয়েছেন শাকিবের ঘনিষ্ঠ বন্ধু ও প্রযোজক মো. ইকবাল খান জয়। আসছে শুক্রবারে অপু বিশ্বাসকে আনুষ্টানিকভাবে নিজের ঘরে তুলবেন শাকিব এমন কথা জানিয়ে মো.ইকবাল জানান, আগামী শুক্রবার পয়লা বৈশাখ। ওই দিন জুম্মার নামাজের পর রাজধানীর নিকেতনের বাসা থেকে অপুকে গুলশানের বাসায় তুলে নেবেন শাকিব।   

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!