• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

পাঁচ বছর পর মিউজিক ভিডিও নিয়ে তৌসিফ


বিনোদন ডেস্ক এপ্রিল ১০, ২০১৭, ০১:২০ পিএম
পাঁচ বছর পর মিউজিক ভিডিও নিয়ে তৌসিফ

ঢাকা: সব শেষ পাঁচ বছর আগে মিউজিক ভিডিও করতে দেখা গিয়েছিল জনপ্রিয় কণ্ঠশিল্পী তৌসিফকে। ‘এই বুকেতে’ নামের ওই মিউজিক ভিডিওটি প্রকাশিত হয়েছিল সিডি চয়েসের ব্যানারে। দীর্ঘ পাঁচ বছর পর ফের নতুন মিউজিক ভিডিও নিয়ে ফিরছেন তৌসিফ। 

জনপ্রিয় সঙ্গীতশিল্পী তৌসিফের প্রথম একক অ্যালবাম প্রকাশিত হয় ২০০৭ সালে। তখন অ্যালবামের ‘বৃষ্টি ঝরে যায়’ গানটি ব্যাপক শ্রোতাপ্রিয়তা পেয়েছিল। এরপর থেকে প্রতি দিবসকে উপলক্ষ করে একক অ্যালবাম প্রকাশ করে আসলেও দীর্ঘ পাঁচ বছরে দেখা যায়নি তার কোনো অফিসিয়াল মিউজিক ভিডিও।

এবার দীর্ঘ বিরতির পর অফিসিয়ালভাবে মাই সাউন্ডের ব্যানারে প্রকাশিত হতে যাচ্ছে তৌসিফের নতুন মিউজিক ভিডিও ‘সারাটি জনম’। এইচ এম রিপনের কথায় গানটির সুর সংগীতায়োজন করেছেন অমিত চ্যাটার্জি। মিউজিক মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা সামছুল হুদা।

নতুন এই ভিডিওটির চিত্রগ্রাহক ছিলেন মাহমুদুল হক সাইদ ও কোরিওগ্রাফি করেছেন হাবিব। মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন 'মিস হেরিটেজ ইন্টারন্যাশনাল বাংলাদেশ ২০১৪'-র মডেল রাকা বিশ্বাস ও সাব্বির খান। আসছে পহেলা বৈশাখে মাই সাউন্ডের ইউটিউব চ্যানেলসহ বিভিন্ন অনলাইন মাধ্যমে প্রকাশিত হবে ভিডিওটি। 
সোনালীনিউজ/ঢাকা

Wordbridge School
Link copied!