• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

পাইবাসের পর বিসিবিতে সাক্ষাৎকার দিলেন ফিল সিমন্স


ক্রীড়া প্রতিবেদক ডিসেম্বর ১০, ২০১৭, ০৫:০০ পিএম
পাইবাসের পর বিসিবিতে সাক্ষাৎকার দিলেন ফিল সিমন্স

ঢাকা: চন্ডিকা হাথুরুসিংহের পদত্যাগে লাল সবুজের ক্রিকেট দলের প্রধান কোচের পদটি শূন্য। আগামী জানুয়ারিতে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ খেলবে টাইগাররা। হোম সিরিজের আগে বিদেশি কোচ নিয়োগ, নাকি খালেদ মাহমুদকে আপদকালীন দায়িত্ব দিয়ে কাজ চালানো হবে তা নিয়ে খানিকটা দ্বিধায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

যদিও মাশরাফি-সাকিবদের জন্য একজন যোগ্য কোচ বাছাইয়ের কাজ শুরু করে দিয়েছে বিসিবি। ইতিমধ্যেই তিনজনের একটি সংক্ষিপ্ত তালিকা তৈরি করা হয়েছে। ইতিমধ্যেই (বুধবার) বিসিবির কাছে সাক্ষাৎকার দিয়েছেন সাবেক কোচ রিচার্ড পাইবাস। ইংলিশ এই কোচ বিসিবির কর্মকর্তাদের সামনে নিজের কর্ম-পরিকল্পনা তুলে ধরেছেন। পাইবাসের প্রেজেন্টেশনে মুগ্ধ হয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান।

রোববার (১০ ডিসেম্বর) দুপুরে সাক্ষাৎকার দিতে বিসিবিতে এসেছিলেন ওয়েস্ট ইন্ডিয়ান ফিল সিমন্স। সেখানে প্রায় তিন ঘন্টা অবস্থান করেন এই ক্যারিবিয়ান। এ সময় বিসিবির কাছে প্রেজেন্টেশন জমা দেন তিনি। শেরেবাংলা স্টেডিয়াম ত্যাগ করার সময় উপস্থিত গণমাধ্যম কর্মীরা সিমন্সের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘প্রেজেন্টেশন জমা দিয়েছি। ভাল হয়েছে।’

এর আগে শনিবার (০৯ ডিসেম্বর) সন্ধ্যায় ঢাকায় এসেছেনআয়ারল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের সাবেক কোচ ফিল সিমন্স। ২০০২ সালে ১৫ বছরের ক্রিকেট ক্যারিয়ারের ইতি টেনে কোচিংয়ে চলে আসেন সিমন্স। জিম্বাবুয়েকে দিয়ে কোচিং ক্যারিয়ার শুরু করেন তিনি। সর্বশেষ আফগানদের ব্যাটিং উপদেষ্টা হিসেবে কাজ করেন এই ক্যারিবিয়ান।

উল্লেখ্য, রিচার্ড পাইবাস ও ফিল সিমন্স সাক্ষাৎকার দিলেন। বাদ থাকলেন অস্ট্রেলিয়ান জিওফ মার্শ। বিসিবির কোচের এই সংক্ষিপ্ত তালিকায় রয়েছেন তিনিও।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!