• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পাওনা টাকা চাওয়ায় গৃহবধূর শরীর ঝলসে দেয়ার অভিযোগ


গাজীপুর প্রতিনিধি মার্চ ২২, ২০১৭, ১০:০১ এএম
পাওনা টাকা চাওয়ায় গৃহবধূর শরীর ঝলসে দেয়ার অভিযোগ

গাজীপুর : গাজীপুরের শ্রীপুরে পাওনা টাকা আদায়ে তাগাদা দেয়ায় গরম পানি ঢেলে শাহিনুর আক্তার (৩০) নামে এক গৃহবধূর শরীর ঝলসে দেয়ার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। মঙ্গলবার (২১ মার্চ) সকালে পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের সুর্যা ফকিরের বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত গৃহবধূ দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার হরীপুর কামার পাড়া গ্রামের মো. রুবেল মিয়ার স্ত্রী। বর্তমানে তারা শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের জৈনক সূর্যা ফকিরের বাসার বাড়াটিয়া।

অভিযোগ সূত্রে জানা যায়, রুবেল মিয়ার সঙ্গে একই বাসায় বাড়া থাকেন প্রাইভেটকার চালক মো. আতিকুর। তাদের মধ্যে বন্ধুত্বের সর্ম্পক গড়ে উঠে। প্রায় দেড় মাস পূর্বে আতিকুর সড়ক দূর্ঘটনায় আহত হয়। এ জন্য তার নগদ টাকার খুব প্রয়োজন ছিল। একই বাসার বাড়াটিয়া রুবেল মিয়ার কাছ থেকে এক মাসের জন্য ৫০ হাজার টাকা ধার নিয়ে চিকিৎসা করে সুস্থ হন তিনি। মাস পার হয়ে গেলেও টাকা ফিরত দিতে নানা তালবাহান শুরু করেন আতিকুর। দিনের পর দিন টাকা চাইতে থাকেন রুবেল ও তার স্ত্রী শাহিনুর। এতে ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার সকালে শাহিনুরের শরীরে রান্না করার গরম পানি ঢেলে দেয় আতিকুর। এতে ঝলসে যায় শাহিনুরের শরীরের বিভিন্ন অংশ।

শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ছালমা আক্তার জানান, শাহিনুরের শরীরের বাম পাশের বিভিন্ন অংশ গরম পানিতে জ্বলসে গেছে। প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে, এখন তিনি শঙ্কা মুক্ত আছেন।

শ্রীপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো. রফিকুল ইসলাম জানান, বিষয়টি আমার জানা নেই তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!