• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

পাওনা টাকা চাওয়ায় মুক্তিযোদ্ধাকে হত্যা, গ্রেপ্তার ৪


সাতক্ষীরা প্রতিনিধি ফেব্রুয়ারি ২৮, ২০১৭, ০১:৩০ পিএম
পাওনা টাকা চাওয়ায় মুক্তিযোদ্ধাকে হত্যা, গ্রেপ্তার ৪

সাতক্ষীরা: সাতক্ষীরায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে আবুল কামাল আজাদ নামে এক মুক্তিযোদ্ধাকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ ঘোনা গ্রামের মৃত আব্দুল হামিদে ছেলে।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত আড়াইটার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, একই গ্রামের মোমিনুল ইসলাম, ওয়াদুদ, মুন্না হোসেন ও মো. রনি।

নিহত মুক্তিযোদ্ধার ছেলে আক্তারুল ইসলাম গণমাধ্যমকে জানান, তাদের ঘোনা বাজারে রড সিমেন্টের দোকান রয়েছে। মোমিনুল তাদের দোকান থেকে প্রায় লক্ষাধিক টাকার মালামাল বাকিতে নেয়। পরে টাকা পরিশোধে টালবাহানা করতে থাকে। সোমবার রাত ৯টার দিকে ঘোনা বাজারে তার পিতা মোমিনুলের কাছে পাওনা টাকা চায়। এতে মোমিনুল ক্ষিপ্ত হয়ে তার পিতাকে বেদম মারপিট করে। এতে তিনি মারাত্মক আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করালে ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় রাতেই তিনি সাতজনকে আসামি করে সদর থানায় হত্যা মামলা দায়ের করেন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্লা জানান, ঘটনার সঙ্গে জড়িত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!