• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পাওনা টাকা ফেরত চাওয়ায় স্ত্রীকে নির্মম নির্যাতন!


সুমন মুখার্জী, নীলফামারী প্রতিনিধি ফেব্রুয়ারি ২৬, ২০১৮, ০৫:৩৯ পিএম
পাওনা টাকা ফেরত চাওয়ায় স্ত্রীকে নির্মম নির্যাতন!

নীলফামারী : জেলার ডিমলা উপজেলায় স্বামীর বিরুদ্ধে মধ্যযুগীয় কায়দায় স্ত্রীকে নির্মমভাবে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। ওই স্বামীর নাম আব্দুল খালেক। বর্তমানে নির্যাতিত স্ত্রী পারভীন বেগম (২৭) রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, উপজেলার নিজ সুন্দরখাতা গ্রামের আবুল কাশেমের ছেলে আব্দুল খালেক শ্যালিকা লাভলী বেগমের কাছ থেকে ৭০ হাজার টাকা নিয়ে জমি বন্ধক দেয়। এ টাকা ফেরত চাওয়ায় আব্দুল খালেক ক্ষিপ্ত হয়ে শ্যালিকার সঙ্গে অসদাচরণ করে। এক পর্যায়ে পারভীন বেগম স্বামীকে টাকা ফেরত দেয়ার জন্য চাপ দেয়। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া বিবাদ হয়।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে আবারও ঝগড়া শুরু হলে শ্বশুর আবুল কাশেমের হুকুমে ছেলে আব্দুল খালেক ও তার লোকজন পারভীন বেগমকে রশি দিয়ে ঘরের খুঁটির সঙ্গে বেঁধে নির্মম নির্যাতন চালায়।

খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে ডিমলা হাসপাতালে ভর্তি করায়। অবস্থার অবনতি ঘটলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ঘটনায় নির্যাতিত পারভীন বেগমের ছোট ভাই জাহাঙ্গীর আলম বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে স্বামী আব্দুল খালেককে আটক করে পুলিশ।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!