• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পাওলির বিয়েতে শাকিবকে নিমন্ত্রণ!


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ৪, ২০১৭, ০১:৫১ পিএম
পাওলির বিয়েতে শাকিবকে নিমন্ত্রণ!

পাওলি দাম - শাকিব খান

ঢাকা: নির্মাতা হাসিবুর রেজা পরিচালিত ‘সত্তা’ ছবিতে যৌনকর্মীর চরিত্রে অভিনয় করে দুই বাংলায় ব্যপক আলোচনায় এসেছিলেন ভারতের বাংলা ও হিন্দি ছবির তারকা পাওলি দাম। ঢালিউড চলচ্চিত্রের সেরা নায়ক শাকিব খানের নায়িকা ছিলেন তিনি।

আজ সোমবার (৪ ডিসেম্বর) পাওলি দামের বিয়ে। সকাল সাড়ে দশটায় শুরু হয়েছে বিয়ের আনুষ্ঠানিকতা। সন্ধ্যায় কলকাতার তাজ বেঙ্গল হোটেলে আয়োজন করা হয়েছে বিয়ের অনুষ্ঠান। বিয়েতে টালিগঞ্জের তারকা, শিল্পী আর কলাকুশলীদের প্রায় সবাইকে নিমন্ত্রণ করা হয়েছে। নিমন্ত্রণ করা হয়েছে দুই বাংলার নবাব শাকিব খানকেও।

সত্তা সিনেমায় শাকিব খান ও পাওলি দাম

গতকাল শাকিব খানের এক ঘনিষ্টজন এমনটাই জানিয়েছেন সোনালীনিউজ ডটকমকে। তিনি জানান, শাকিব বর্তমানে ‘নোলক’ সিনেমার শুটিংয়ে হায়দরাবাদে রয়েছেন। সন্ধ্যায় সুযোগ পেলে পাওলির বিয়েতে যাবেন।

বাংলাদেশের দর্শক পাওলিকে প্রথম দেখেন যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘মনের মানুষ’ সিনেমায়। এদিকে শনিবার কলকাতার লেক গার্ডেনের বাসায় অনুষ্ঠিত হলো তাঁর মেহেদি অনুষ্ঠান।

পাওলি জানান, ভালোবাসার মানুষকে বিয়ে করছেন তিনি। অর্জুনের সঙ্গে তাঁর প্রথম দেখা হয় ইতালিতে। এরপর ধীরে ধীরে বন্ধুত্ব, বন্ধুত্ব থেকে প্রেম। দীর্ঘ প্রেমের পর এবার বিয়ের কাজটি সারতে যাচ্ছেন।  বিয়ের আনুষ্ঠানিকতা কলকাতায় হচ্ছে।

কলকাতার লেক গার্ডেনের বাসায় মেহেদি অনুষ্ঠানে পাওলি দাম

জানা গেছে, বিয়েতে একেবারে ট্র্যাডিশনাল সাজে সাজবেন পাওলি। বিয়ের পর ৬ ডিসেম্বর স্বামীর সঙ্গে পাওলি যাচ্ছেন গুয়াহাটি। তাঁদের সঙ্গে যাবেন মৈনাক। তাঁর মা-বাবা পরে যাবেন। ৮ ডিসেম্বর অর্জুনদের বাসায় ঘরোয়া অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। আর ১০ ডিসেম্বর গুয়াহাটিতে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে।

অর্জুন গুয়াহাটির ব্যবসায়ী। কিন্তু বেশির ভাগ সময় কলকাতায় থাকেন। বালিগঞ্জে অর্জুনদের বাড়ি রয়েছে। বিয়ের পর পাওলি আর অর্জুন সেখানেই থাকবেন।


সোনালীনিউজ/ঢাকা/বিএইচ

Wordbridge School
Link copied!