• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পাকিস্তানি পুলিশের প্রস্তাবে ‘তাজ্জব’ কোহলি


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ১৮, ২০১৭, ০৫:১০ পিএম
পাকিস্তানি পুলিশের প্রস্তাবে ‘তাজ্জব’ কোহলি

ঢাকা: ক্রিকেট ভালবাসেন অথচ ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি আর বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার প্রেমের কথা জানেন না এমন মানুষ খুজে পাওয়া কঠিনই। সাম্প্রতিক সময়ে প্রায়ই খবরের শিরোনামে থাকছে এই ক্রিকেট-বলিউড জুটির রোমাঞ্চের কাহিনী। কিন্তু এবার বিরাটকে বিয়ের প্রস্তাব দিয়ে সকলকে চমকে দিলেন এক পাকিস্তানি পুরুষ পুলিশকর্মী।

সম্প্রতি শেষ হওয়া পাকিস্তান বনাম বিশ্ব একাদশের টি-টোয়েন্টি সিরিজে স্টেডিয়ামে ব্যানার হাতে দাঁড়িয়ে থাকতে দেখা যায় পাকিস্তানের এই পুলিশকর্মীকে। সেই ব্যানারে স্পষ্ট ভাষায় লেখা ছিল ‘কোহলি ম্যারি মি’। স্বাভাবিক ভাবেই একজন পুরুষের থেকে বিরাটকে এধরনের বিয়ের প্রস্তাব দেয়া দেখে সকলেই তাজ্জব হয়ে যান। শাহরিয়ার খান নামের একজন ছবিসহ সেটি তার একাউন্ডে পোস্ট করেন। এরপর পোস্টটি ভাইরাল হতেও তেমন সময় নেয়নি।

প্রসঙ্গত, পাকিস্তানেও কোহলির বিশাল সংখ্যক ভক্ত রয়েছেন। তাঁরা কার্যত হতাশ হয়ে পড়েছিলেন যখন সম্প্রতি সেদেশে অনুষ্ঠিত হওয়া পাকিস্তান বনাম বিশ্ব একাদশের স্কোয়াডে কোহলি এবং ধোনিকে দেখা যায়নি। রাজনৈতিক অস্থিরতাকে দূরে সরিয়ে রেখে হালে ভারত পাকিস্তানের সঙ্গে সিরিজ খেলতে রাজি হয়েছে। তবে সেটা আদও বাস্তবে হবে কিনা, সেটা ভবিষ্যতই বলে দেবে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!