• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

পাকিস্তানে ডিআইজির ছেলেকে হত্যা করলো নিরাপত্তারক্ষী!


আন্তর্জাতিক ডেস্ক এপ্রিল ২২, ২০১৭, ০৮:৪৭ পিএম
পাকিস্তানে ডিআইজির ছেলেকে হত্যা করলো নিরাপত্তারক্ষী!

কারাগারে আটক পুলিশ ফকির মোহাম্মদ

ঢাকা: পুলিশের ডিআইজির পদ মর্যাদার এক কর্মকর্তার ছেলেকে গুলি করে হত্যা করেছে তারই বাসায় নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ। পাকিস্তানের করাচিতে শুক্রবার (২১ এপ্রিল) দিবাগত রাত আড়াইটার দিকে এঘটনাটি ঘটে।

দেশটির সংবাদ মাধ্যম ডন জানায়, পেশোয়ারে দায়িত্বরত পুলিশের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) শাহাব মাজহার ওয়ালির ছেলে উমাইর শাহাবকে গুলি করে হত্যা করে গার্ড ফকির মোহাম্মদ।  

পুলিশ জানায়, উমাইরকে হত্যার পর ফকির নিজেকে একটি কক্ষে তালাবন্দি করে রাখে। দরজা ভেঙে সেখানে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ফকির মোহাম্মদ জানান, তার দুই লাখ রুপি বাড়িতে পাঠানো খুব প্রয়োজন ছিল। সে জন্যে তিনি উমাইরের মায়ের কাছে এই টাকা চাওয়ার জন্য যাচ্ছিলেন। 

এ সময় উমাইর তার পথরোধ করে দাঁড়ায় এবং দোতলায় তার মায়ের কাছে যেতে বাধা দেয়। এ নিয়ে তাদের মধ্যে শুরু হয় ধস্তাধস্তি। এক পর্যায়ে সঙ্গে থাকা রাইফেলের নলটি উমাইরের গলায় রেখে গুলি করে গার্ড ফকির। এ ঘটনা ঘটে রাত আড়াইটার দিকে ঘটেছে বলে দাবি করা হয়েছে।

দেশটির গণমাধ্যমে প্রশ্ন উঠেছে আসলে ঘটনাটি পুলিশের পক্ষ থেকে যেভাবে বর্ণনা করা হয়েছে, তা সঠিক কি-না। সিন্ধু প্রদেশের কাশমোর জেলার বাসিন্দা ফকির গত ৬ থেকে ৭ মাস ধরে ডিআইজির বাসার নিরাপত্তায় নিয়োজিত ছিল।

সোনালীনিউজ/ঢাকা/আতা

Wordbridge School

আন্তর্জাতিক বিভাগের আরো খবর

Link copied!