• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

পাকিস্তানে মুশফিকের স্ত্রী সম্পর্কে অশ্লীল মন্তব্য, নিন্দার ঝড়


ক্রীড়া ডেস্ক আগস্ট ২৭, ২০১৭, ০৭:৪৬ পিএম
পাকিস্তানে মুশফিকের স্ত্রী সম্পর্কে অশ্লীল মন্তব্য, নিন্দার ঝড়

ঢাকা: ৭১ সালে সশস্ত্র যুদ্ধের মাধ্যমে পাকিস্তানকে পরাজিত করে স্বাধীন সার্বভৌম দেশ হিসেবে বিশ্ব মানচিত্রে আবিভূত হয়েছে বাংলাদেশ। সেই পরাজয়ের গ্লানি এখনও ভুলতে পারেনি তারা। তাই প্রতিনিয়ত বাংলাশের বিরুদ্ধে ষড়যন্ত্র ও চক্রান্ত করে আসছে। এবার পাকিদের টার্গেট বাংলাদেশের ক্রিকেট। আর সেই লক্ষ্যে টাইগারদের আস্থার প্রতীক মুশফিকুর রহীমও তার স্ত্রী সম্পর্কে নোংরা কমেন্ট করেছে।

রোববার (২৭ আগস্ট) সিরিজের প্রথম টেস্টে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া। এর মধ্যেই বাংলাদেশ বনাম পাকিস্তান দ্বৈরথে উত্তাল সোশ্যাল মিডিয়া। দুই দেশের সমর্থকরাই রণংদেহী মেজাজে পরস্পরের প্রতি বিষোদগার করতে ব্যস্ত। এর কারণ সেই পাকিস্তনি অপপ্রচার?

এই বিতর্কের কেন্দ্রবিন্দুতে স্বয়ং মুশফিকুর রহীম। অথচ বিতর্কে তাঁর কোনও ভূমিকাই নেই। পুরো ঘটনায় অভিযোগের তির পাকিস্তানের ক্রিকেট সমর্থকদের দিকে। পাকিস্তানের একটি জনপ্রিয় টিভি চ্যানেল নিজেদের ফেসবুক পেজে সস্ত্রীক মুশফিকের ছবি পোস্ট করে। এ নিয়েই বাঁধে বিপত্তি। মুশফিক ও তার স্ত্রীর পোস্ট করা ছবিতে পাকিস্তানিরা একের পর এক অশ্লীল মন্তব্য করতে থাকেন।
 

অনেকেই বলেন, ছবিতে মুশফিককে তার স্ত্রীর ভাই বলে মনে হচ্ছে। কেউ কেউ আবার অশ্লীলতার সীমা ছাড়িয়ে গিয়ে লেখেন, নিজের দিদিকেই বিয়ে করেছেন মুশি। আরও নানা ধরনের বাজে মন্তব্যে ওই ছবির নিচে জমা করে নিজেদের নোংরা রূপ দেখায় পাকিস্তানিরা।

এর পরেই পাল্টা দেন বাংলাদেশ সমর্থকরা। দেশের তারকা ক্রিকেটারের অপমান ক্ষুব্ধ বাংলাদেশি সমর্থকরা অশ্লীল মন্তব্যকারী পাক সমর্থকদের আলাদা করে চিহ্নিত করেন। পরে এ নিয়ে তারা পোস্ট করেন। আর এতেই আগুনে যেন ঘি পড়ে। অনলাইনে বাকযুদ্ধে জড়িয়ে পড়েন দুই দেশের সমর্থকরা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!