• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পাকিস্তানের চ্যানেলে ‘আম্মাজান’!


 বিনোদন প্রতিবেদক অক্টোবর ১৬, ২০১৭, ০১:৫৪ পিএম
পাকিস্তানের চ্যানেলে ‘আম্মাজান’!

ঢাকা: পাকিস্তানের একটি চ্যানেলের জন্য শত পর্বের ধারাবাহিকে অভিনয় করতে যাচ্ছেন আম্মাজান খ্যাত অভিনেত্রী শবনম। প্রায় দেড়যুগ পর আবারও অভিনয়ে ফিরছেন তিনি। ধারাবাহিকের নাম ‘মোহিনী ম্যানসন কি সানড্রিলা’। এটি নির্মাণ করবেন আলী তাহের। এরইমধ্যে শবনম ধারাবহিকে অভিনয়ের জন্য স্ক্রিপ্টও পেয়ে গেছেন। এতে শবনম ‘শাবানা ঝরনা’ চরিত্রে অভিনয় করবেন। 

শবনম বলেন, ‘অনেক বছর তো অপেক্ষা করেছি দেশের চলচ্চিত্রে ভালো গল্পে অভিনয় করতে। কিন্তু সেই অপেক্ষা যেন শেষই হচ্ছে না। কাজী হায়াৎ-এর ‘আম্মাজান’ চলচ্চিত্রের পর আর কোনো চলচ্চিত্রেই অভিনয় করা হলো না আমার। 

এদিকে আমার স্বামী রবিন ঘোষও চলে গেলেন পরপারে। একমাত্র ছেলে রনিও প্রায়ই দেশের বাইরে থাকে। যে কারণে মাঝে মাঝে একা সময় কাটাতে হয়, যা কি-না ভীষণ কঠিন।’ 

তিনি আরো বলেন, ‘এরমধ্যে একদিন আলী তাহের ফোনে সিরিয়ালটিতে আমাকেই লাগবে বলে স্ক্রিপ্ট পাঠায়। আমারও পছন্দ হলো। সব মিলিয়ে কাজটি করতে সম্মতি প্রকাশ করি। তাছাড়া আমার সবধরনের সুবিধাকে বিবেচনায় রেখেই তারা আমাকে নিয়ে সিরিয়ালটি নির্মাণ করবেন। সময়টা আমার ব্যস্ততার মধ্যে কাটবে, এমনটাই চেয়েছিলাম।’ 

সিরিয়ালটির শুটিংয়ে অংশ নিতে সোমবার ১৬ অক্টোবর সন্ধ্যায় শবনম পাকিস্তানের উদ্দেশ্যে রওনা হবেন। সেখানে ১ মাস শুটিং করবেন খ্যাতিমান এই অভিনেত্রী।

সোনালীনিউজ/বিএইচ

 

Wordbridge School
Link copied!