• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পাকিস্তানের বিপক্ষে টেস্টে নেই ম্যাথুজ


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২০, ২০১৭, ০৯:১০ পিএম
পাকিস্তানের বিপক্ষে টেস্টে নেই ম্যাথুজ

ঢাকা: আগামী ২৮ সেপ্টেম্বর আবু ধাবিতে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে পাকিস্তানের মুখোমুখি হতে যাচ্ছে শ্রীলঙ্কা। ইনজুরির কারণে এই টেস্টে মাঠে নামতে পারছেন না অ্যাঞ্জেলো ম্যাথুজ। সাবেক এই অধিনায়ককে ছাড়াই বুধবার (২০ সেপ্টেম্বর) ১৫ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। প্রথমবারের মতো জায়গা পেয়েছেন সাদিরা সামারাবিক্রম ও রোশন সিলভা।

এর আগে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে শ্রীলঙ্কা দলের হয়ে খেলেছেন সামারাবিক্রম। প্রথম শ্রেণির ক্রিকেটে ২৭ ম্যাচে ৬টি সেঞ্চুরি রয়েছে তার। অন্যদিকে শ্রীলঙ্কার প্রথম শ্রেণির ক্রিকেটে ১০১টি ম্যাচে এখন পর্যন্ত ১৮টি সেঞ্চুরি করেছেন রোশন।

আগামী ২৮ সেপ্টেম্বর প্রথম টেস্টের পর দুবাইয়ে সিরিজের দ্বিতীয় ম্যাচে দিবারাত্রির টেস্ট খেলবে পাকিস্তান ও শ্রীলঙ্কা। গোলাপি বলে প্রথমবারের মতো টেস্ট খেলতে যাচ্ছে লঙ্কানরা। তবে পাকিস্তান এর আগেও খেলেছে।

শ্রীলঙ্কার টেস্ট স্কোয়াড: দিনেশ চান্দিমাল (অধিনায়ক), লাহিরু থিরিমান্নে, দিমুথ করুনারত্নে, কুশল সিলভা, কুশল মেন্ডিস, সাদিরা সামারাবিক্রম, রোশন সিলভা, নিরোশান দিকভেলা, রঙ্গনা হেরাথ, লক্ষ্মন সান্দাকান, দিলরুয়ান পেরেরা, সুরঙ্গা লাকমল, নুয়ান প্রদীপ, বিশ্ব ফার্নান্দো ও লাহিরু গোজেম।

স্ট্যান্ডবাই: ধনঞ্জয় ডি সিলভা, জেফ্রে ভান্দারসে, আকিলা ধনঞ্জয়, লাহিরু কুমারা ও দাসুন সানাকা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!