• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

পাঙ্গাস মাছ খেয়ে দুই ভাইয়ের মৃত্যু!


গাজীপুর প্রতিনিধি সেপ্টেম্বর ১২, ২০১৭, ১০:০৬ পিএম
পাঙ্গাস মাছ খেয়ে দুই ভাইয়ের মৃত্যু!

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের দক্ষিণ সালনা এলাকায় দুই ভাইয়ের রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃতরা হলো- হুমায়ুন (৭) ও শাকিল (১০ মাস)।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থল থেকে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে। অপরজনের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

মৃত ওই দুই শিশু ময়মনসিংহের হালুয়াঘাট এলাকার হাফানিয়া গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে। তিনি স্বপরিবারে গাজীপুর সিটি করপোরেশনের দক্ষিণ সালনা এলাকার রহিম উদ্দিনের বাড়িতে ভাড়া থাকেন। রফিকুল রাজমিস্ত্রির কাজ করেন।

মৃত শিশুদের মামা মো. শাহজাহান জানান, মঙ্গলবার সকালে তার ভগ্নিপতি স্ত্রী ও সন্তানদের নিয়ে পাঙ্গাস মাছ দিয়ে ভাত খান। এরপর শাকিল ঘুমিয়ে পড়ে। ঘুম ভাঙ্গার পর হঠাৎ করে সে বমি করতে করতে গুরুত্বর অসুস্থ হয়ে পড়ে। দ্রুত শাকিলকে গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার মরদেহ নিয়ে ভাড়া বাড়িতে গিয়ে দেখতে পান তার অপর ভাগ্নে হুমায়ুন (৭) ও ভাগ্নি রুবিনা (১২)ও অসুস্থ হয়ে পড়েছে। পরে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায় হুমায়ন। রুবিনাকে ওই হাসপাতালে ভর্তি রয়েছে।

জয়দেবপুর থানার (ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, মঙ্গলবার সন্ধ্যায় খবর পেয়ে পুলিশ ওই থেকে মৃত শিশু শাকিলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি আরো জানান, শিশুরা পাঙ্গাস মাছ খেয়ে, না অন্য কোনো কারণে মারা গেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর তাদের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!