• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

পাচারকারীর সঙ্গে বিজিবির গোলাগুলি, আটক ৩


কক্সবাজার প্রতিনিধি এপ্রিল ১৭, ২০১৭, ০১:৩৭ পিএম
পাচারকারীর সঙ্গে বিজিবির গোলাগুলি, আটক ৩

কক্সবাজার: জেলার টেকনাফে পৃথক অভিযান চালিয়ে সাড়ে ৬ লাখ ইয়াবা উদ্ধার করেছে বিজিবি সদস্যরা। এ সময় বিজিবির সাথে পাচারকারীদের গোলাগুলির ঘটনা ঘটে। এতে একজন গুলিবিদ্ধসহ মিয়ানমারের ৩ নাগরিককে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে একটি অস্ত্র। সোমবার (১৭ এপ্রিল) টেকনাফ উপজেলার জালিয়ারদ্বীপ ও নাইট্যংপাড়া এলাকায় পৃথকভাবে এ অভিযান চালানো হয়।

বিজিবি টেকনাফস্থ ২নং ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আবুজার আল জাহিদ জানান, সোমবার ভোর সাড়ে ৪টার দিকে জালিয়ারদ্বীপ এলাকায় অভিযান চালিয়ে পরিত্যাক্ত অবস্থায় ৫ লাখ ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় বিজিবি’র উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যায়। এ কারণে কাউকে আটক করা যায়নি। উদ্ধার এসব ইয়াবার আনুমানিক মূল্য ১৫ কোটি টাকা।

অপরদিকে, মিয়ানমার থেকে ইয়াবা আসার খবর পেয়ে বিজিবির টহল দল নাইট্যংপাড়া এলাকায় অভিযান চালায়। এ সময় পাচারকারীরা বিজিবিকে লক্ষ্য করে ৩ রাউন্ড গুলি করে। বিজিবিও পাল্টা গুলি করে। এতে গুলিবিদ্ধ একজনসহ মিয়ানমারের ৩ নাগরিককে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে এক লাখ পঞ্চাশ হাজার ইয়াবা ও একটি অস্ত্র উদ্ধার করা হয়। উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য সাড়ে ৪ কোটি টাকা। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!