• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

পাণ্ডিয়ার প্রেমিকা পরিণীতি নন, এই সুন্দরী অভিনেত্রী!


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ৬, ২০১৮, ০৮:২৩ পিএম
পাণ্ডিয়ার প্রেমিকা পরিণীতি নন, এই সুন্দরী অভিনেত্রী!

ফাইল ছবি

ঢাকা: ভারতীয় ক্রিকেটে দীর্ঘদিনের হাহাকার ছিল পেস বোলিং অলরাউন্ডার। সাবেক অধিনায়ক কপিল দেবের পর তেমন কোনও বড় অলরাউন্ডারকে ভারতের হয়ে খেলতে দেখা যায়নি। ক্রিকেটমহলের ধারণা, হার্দিক পাণ্ডিয়াই সেই হাহাকার মেটাতে সক্ষম। ব্যাটে বলে মাঠ যেমন কাঁপাচ্ছেন, আবার বাইশ গজের বাইরেও বর্ণময় জীবন পাণ্ডিয়ার।

তারকা অলরাউন্ডার খ্যাতির চূড়ার পৌঁছনোর অনেক আগেই একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলে জানা যায়। সেই তালিকায় এবার নতুন নাম উঠে এসেছে।

কেপটাউনে প্রথম টেস্টে খেলছেন হার্দিক। বলা চলে তাঁর দুরন্ত ফিফটিই ভারতকে ঘুরে দাঁড়াতে পথ দেখিয়েছে। বড় ভাই ক্রুনাল পাণ্ডিয়ার বিয়ে হয়ে গেছে। এসব ছাপিয়ে হার্দিক বর্তমানে শিরোনামে অন্য কারণে। সুন্দরী বান্ধবীর জন্য।

ভাই ক্রুনাল বিয়ে ছিল ২৭ তারিখে। সেই বিয়ের রিসেপশনেই হার্দিকের নতুন ‘প্রেম’-এর কথা জানা যায়। তিনি এল্লি আভ্রাম। ২৭ বছরের এই সুইডিশ অভিনেত্রী বেশ কয়েকবছর হলো স্টকহোম ছেড়ে মুম্বইয়ের বাসিন্দা। ‘মিকি ভাইরাস’ (২০১৩), ‘কিস কিসকো প্যায়ার করুঁ’ (২০১৫), ‘নাম শাবানা’ (২০১৫), ‘পোস্টার বয়েজ’ (২০১৭)-এর মতো বলিউডি বাণিজ্যিক ছবিতে অভিনয় করেছেন এল্লি।

বিগ বস’-এর সেটেও দেখা গেছে এই সুন্দরীকে।  বর্তমানে হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে সম্পর্কের কারণেই তিনি সংবাদমাধ্যমের শিরোনামে। সংবাদমাধ্যমে বলা হয়েছে, পাণ্ডিয়ার সঙ্গে বেশ অন্তরঙ্গ অবস্থায় সেই অনুষ্ঠানে দেখা যায় এল্লিকে। মনে হচ্ছিল, পাণ্ডিয়া পরিবারেরই একজন এই এল্লি আভ্রাম। এর পরে দুইয়ে দুইয়ে চার করতে অসুবিধা হয়নি পাপারাৎজিদের।

শুধু এল্লিই অবশ্য নন, পাণ্ডিয়ার সঙ্গে এর আগে একাধিক অভিনেত্রীর নাম জড়িয়েছে। পরিণীতি চোপড়া তাঁদের মধ্যে অন্যতম। টুইটারে ‘ব্যক্তিগত’ কথোপকথন চালানোয় মনে করা হয়েছিল, পাণ্ডিয়া-পরিণীতি সম্পর্কে জড়িয়েছেন। তবে এখন বলিউডের খবর, পরিণীতি নন, হার্দিক মজেছেন এল্লিতে।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!