• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

পাতায়ায় সাগর পাড়ে ঝড় তুলবেন মাহি


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ২১, ২০১৮, ০১:৩০ পিএম
পাতায়ায় সাগর পাড়ে ঝড় তুলবেন মাহি

চিত্রনায়িকা মাহিয়া মাহি

ঢাকা: ব্যাংককের পাতায়ায় নাচে ঝড় তুলবেন ঢালিউডের আলোচিত নায়িকা মাহিয়া মাহি। আজ (২১ জানুয়ারি) ব্যাংককের পাতায়াতে অনুষ্ঠিত হবে ‘ফিজআপ-চ্যানেল আই সেরাকণ্ঠ ২০১৭’ এর গ্র্যান্ড ফিনালে। নিবন্ধন, প্রাথমিক বাছাই, দর্শক ভোট আর বিচারকদের নানা ধাপ পেরিয়ে সেরা দশ জন প্রতিযোগীর মধ্যে হবে এ লড়াই।

পাতায়া সাগর পাড়ের এই বিশেষ আয়োজনে অংশ নিতে প্রতিযোগী, বিচারক, বিভিন্ন পরিবেশনায় অংশ নেওয়া শিল্পীরা এরই মধ্যে পৌঁছেছেন অনুষ্ঠানস্থলে। অনুষ্ঠানটির পরিচালক ইজাজ খান স্বপন জানান, এবারের আসরে মঞ্চ মাতাবেন মাহি চিত্রনায়িকা মাহিয়া মাহি। 

এ ছাড়াও রবীন্দ্রসংগীত গাইবেন ইমরান ও কোনাল। ‘সেরা নাচিয়ে’র বিভিন্ন আসরের বিজয়ী একদল নৃত্যশিল্পী অংশ নেবেন পরিবেশনায়। তাদের মধ্যে আছেন হৃদি শেখ, সামিয়া অথৈ, পারসা ইভানা, সিনথিয়া ইয়াসমিন, মিম চৌধুরী, মন্দিরা ও রিয়া।

গ্র্যান্ড ফিনালের প্রতিযোগীরা হলেন- আদিবা, সুমনা, ফাতেমা, ঐশী, তারিক, তৃষা, অনিসা, তিন্নি, মৌমিতা, নান্নু, দোলা ও অপল।

এবারের প্রতিযোগিতায় বিচারক হিসেবে যুক্ত আছেন মিতালী মুখার্জী, রেজওয়ানা চৌধুরী বন্যা, সামিনা চৌধুরী ও কুমার বিশ্বিজিৎ। চ্যানেল আই সূত্র জানায়, সেরাকণ্ঠের এবারের বিজয়ী পাবেন ৫ লাখ, ১ম রানারআপ ৩ লাখ ও ২য় রানারআপ পাবে ২ লাখ টাকা। এছাড়া থাকবে আকর্ষণীয় পুরস্কার।


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!