• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পাবনায় র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত


পাবনা প্রতিনিধি জানুয়ারি ১৬, ২০১৭, ০১:৪৫ পিএম
পাবনায় র‌্যাবের সাথে  ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

পাবনা : সাঁথিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে আব্দুর রাজ্জাক (৪২) নামে একজন নিহত হয়েছেন। এ সময় দুই র‌্যাব সদস্য আহত হয়। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, গুলি, ধারালো অস্ত্র ও ঘর ভাঙার যন্ত্রপাতি উদ্ধার করা হয়েছে।

নিহত আব্দুর রাজ্জাক সাঁথিয়া উপজেলার ধুলাউড়ি ইউনিয়নের বিলসলঙ্গী গ্রামের নুরুল ইসলামের ছেলে। র‌্যাবের দাবি, নিহত রাজ্জাক চরমপন্থি সংগঠন ‘সর্বহারা’ দলের সদস্য। দীর্ঘদিন ধরে ডাকাতি করে আসছিলেন। আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য বলে র‌্যাবের দাবি।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার (এএসপি) বীনা রানী দাস জানান, একদল সশস্ত্র ডাকাত সাঁথিয়া উপজেলার ধোপাদহ ইউনিয়নের হলুদঘর বাজারে পাশে গোপালপুর ব্রিজের নিচে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে রোববার (১৫ জানুয়ারি) ভোর ৪টার দিকে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি চালায় ডাকাতদল। আত্মরক্ষার্তে র‌্যাবও পাল্টা গুলি চালায়। বন্দুকযুদ্ধের এক পর্যায়ে ডাকাতদল পিছু হটলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ একজনকে উদ্ধার করে র‌্যাব। তাকে দ্রুত পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বন্দুকযুদ্ধে দুইজন র‌্যাব সদস্য বাবর আলী, নজরুল ইসলাম আহত হয় বলে দাবি র‌্যাব কমান্ডারের। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!