• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

পাবনায় স্বাধীনতা শিক্ষক পরিষদের মানববন্ধন


পাবনা প্রতিনিধি মে ২২, ২০১৭, ১২:২১ পিএম
পাবনায় স্বাধীনতা শিক্ষক পরিষদের মানববন্ধন

পাবনা : স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) পাবনা জেলা শাখার ব্যানারে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের কর্মরত শিক্ষক-কর্মচারীরা সোমবার (২২ মে) বেলা ১১ টা থেকে ১ ঘন্টা ব্যাপী মানববন্ধন ও পথ সমাবেশ করেন।  

বৈশাখী ভাতা, ৫% প্রবৃদ্ধি, পূর্ণাঙ্গ উৎসব ভাতা, আইসিটিসহ নন-এমপিওভূক্ত প্রতিষ্ঠানসমূহের এমপিও প্রদান এবং শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের দাবীতে সারাদেশের ন্যায় পাবনাতেও এই কর্মসূচীর আয়োজন করা হয়।

স্বাশিপ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মেনহাজ উদ্দিনের সভাপতিত্বে পথ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন স্বাশিপের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাওলানা তেলাওয়াত হোসাইন। এ সময় এই কর্মসূচীতে একাত্মতা ঘোষণা করে বক্তব্য দেন সেক্টর কমান্ডারস ফোরাম পাবনা জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আসম আব্দুর রহিম পাকন। অন্যান্যর মধ্যে বক্তব্য দেন টেবুনিয়া শামসুল হুদা ডিগ্রী কলেজের অধ্যক্ষ কবি এনামূল হক টগর, উপাধ্যক্ষ নজরুল ইসলাম বাবু, শিক্ষক আব্দুল হালীম, দেওয়ান মাজহারুল ইসলামসহ আরও অনেকে।

কর্মসূচীতে স্বাধীনতা শিক্ষক পরিষদ পাবনা জেলা শাখার বিভিন্নস্তরের নেতৃবৃন্দসহ পাবনা জেলার বিভিন্ন বেসরকারি কলেজের (ডিগ্রী/অনার্স) শিক্ষক, শিক্ষিকা ও কর্মচারীরা অংশ নেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!