• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

পারিবারিক কলহের জেরে কুপিয়ে দুই স্বামীকে হত্যা


নোয়াখালী প্রতিনিধি সেপ্টেম্বর ২৩, ২০১৭, ১০:২৫ এএম
পারিবারিক কলহের জেরে কুপিয়ে দুই স্বামীকে হত্যা

প্রতীকী ছবি

নোয়াখালী: জেলার কবিরহাট ও কোম্পনীগঞ্জ থেকে দুইটি লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় পারিবারিক কলহের জের ধরে নোয়াখালীর কবিরহাট উপজেলার নবগ্রামে স্ত্রী আলেয়ার (৪০) ধারালো দা দিয়ে কুপিয়ে স্বামী জামাল উদ্দিন (৫০)কে গলা কেটে হত্যার অভিযোগ ওঠেছে।

তবে স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে স্বামী স্ত্রীকে দা দিয়ে কুপিয়ে আহত করে পরে স্বামী জামাল উদ্দিন নিজেই নিজের গলায় ধারাল অস্ত্র চালিয়ে আত্মহত্যা করে বলে পুলিশ জানায়। তবে স্ত্রী তাকে হত্যা করেছে বলে অভিযোগ করেছে জামালের পরিবারের।

কবিরহাট থানা পুলিশ শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় জামালের গলাকাটা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। খবর পেয়ে নোয়াখারীর অতিরিক্ত পুলিশ সুপার জহিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অপরদিকে শুক্রবার সকালে কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার ৩নং ওয়ার্ড করালিয়া থেকে রহিম উল্লা প্রকাশ মঞ্জু (৩০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে। পরিবারের অভিযোগ মঞ্জুকে স্ত্রী জাকিয়া বেগম প্রকাশ রোকসানার পিটিয়ে হত্যা করেছে।

স্থানীয়রা জানায়, স্ত্রী জাকিয়া আক্তার পরকিয়ায় জড়িয়ে পড়লে স্বামী মঞ্জু বাধা দেয়। এতে স্ত্রী স্বামীর ওপর ক্ষিপ্ত হয়ে স্বামীকে পিটিয়ে হত্যা করে। পরে খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে। এবং ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করে। ওই ঘটনার পর থেকে পরিবারের লোকজন পলাতক রয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!