• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

পালাতে গিয়ে জামায়াত কর্মীর মৃত্যু


নোয়াখালী প্রতিনিধি জুন ১৭, ২০১৭, ০৫:৫৬ পিএম
পালাতে গিয়ে জামায়াত কর্মীর মৃত্যু

নোয়াখালী: কোম্পানীগঞ্জ উপজেলায় বসুরহাটে জামায়তের একটি সভা চলাকালিন পুলিশের ধাওয়া খেয়ে পালিয়ে যাওয়ার সময় হার্ট অ্যাটাকে মোঃ হেলাল উদ্দিন (৩০) নামে এক জামায়াত কর্মীর মৃত্যু হয়েছে। তবে পুলিশের দাবি ওই জামায়াত কর্মী নিজ বাড়িতে যাওয়ার পর হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে।

মৃত হেলাল বসুরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের মোল্লা ওরফে আবুল কালাম মোল্লার ছেলে। শুক্রবার (১৬ জুন) রাত ১১টার দিকে বসুরহাট বাজারে উপজেলা পরিষদের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

পুলিশ ওই সভা থেকে দুই শিবির কর্মীকে আটক করেছে। তারা হলেন- ফজলুল করিম প্রকাশ রিয়াদ (২৫) ও ফখরুল ইসলাম প্রকাশ রাজু (২৩)।

স্থানীয়রা জানান, শনিবার দলীয় ইফতার পার্টির আয়োজনের জন্য শুক্রবার রাতে স্থানীয় দুই শিবির কর্মী বসুরহাট বাজারের গ্রান্ড হোটেলে যান। পরে তাদের নিয়ে আসার জন্য মোটরসাইকেল যোগে হেলাল উদ্দিন ওই হোটেলে উপস্থিত হন। এ সময় পুলিশ দুই শিবির কর্মীকে ধরে গাড়িতে তুলে হেলাল উদ্দিনকে নিজ মোটরসাইকেলে থানায় আসতে বলে। এক পর্যায়ে হেলাল থানা থেকে দুইশ’ গজ দূরে উপজেলা পরিষদের সামনে মোটরসাইকেল ফেলে রেখে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় পুলিশ তাকে ধাওয়া করে। পুলিশের ধাওয়া খেয়ে হেলাল হার্ট অ্যাটাক করেন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ ফজলে রাব্বী বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রান্ড হোটেলে শিবিরের তিন কর্মী গোপন বৈঠক করছেন- এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। ঘটনাস্থল থেকে তিনজনের মধ্যে দুজনকে পুলিশের গাড়িতে থানায় নিয়ে আসা হয়। হেলালকে নিজ মোটরসাইকেলে করে থানায় আসতে বলা হয়। কিন্তু হেলাল থানায় না এসে নিজ বাড়িতে চলে যান এবং সেখানে হার্ট অ্যাটাকে মারা যায়।  

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!