• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

পিএসএল খেলতে গেলেন মোস্তাফিজ-মাহমুদউল্লাহ


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ২১, ২০১৮, ০৪:১০ পিএম
পিএসএল খেলতে গেলেন মোস্তাফিজ-মাহমুদউল্লাহ

ফাইল ছবি

ঢাকা: পাকিস্তান সুপার লিগের (পিএসএল) তৃতীয় আসর শুরু হতে চলেছে ২২ ফেব্রুয়ারি থেকে। পাকিস্তানের ঘরোয়া এই টুর্নামেন্টে বাংলাদেশ থেকে সুযোগ পেয়েছেন চারজন। এঁরা হলেন, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মোস্তাফিজুর রহমান ও মাহমুদউল্লাহ। টুর্নামেন্টে অংশ নিতে মঙ্গলবার রাতেই মোস্তাফিজ-মাহমুদউল্লাহ ঢাকা ছেড়েছেন।

পিএসএলের প্রথম আসরেও দল পেয়েছিলেন মোস্তাফিজ। কিন্তু চোটের কারণে খেলা হয়নি। এবার আর সে সমস্যা নেই। বাংলাদেশের কাটার মাস্টার  খেলবেন লাহোর কালান্দার্স দলে। গত আসরে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সে খেলেছিলেন মাহমুদউল্লাহ। সেই দলটিই তাঁকে ধরে রেখেছে। সংযুক্ত আরব আমিরাত যাওয়ার জন্য মঙ্গলবার দুজনই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে এনওসি পেয়েছেন।

অন্যদিকে, পেশোয়ার জালমির হয়ে খেলবেন বাঁ-হাতী ওপেনার তামিম ইকবাল। একই দলে খেলার কথা রয়েছে সাকিব আল হাসানের। আপাতত হাতের চোটের কারণে তিনি খেলতে যেতে পারছেন না। তামিমের আমিরাত গমন দেরি হচ্ছে ভিসা জটিলতার কারণে।

মার্চে শ্রীলঙ্কায় শুরু হবে নিদহাস টি-টোয়েন্টি ত্রিদেশীয় সিরিজ। যেখানে স্বাগতিক শ্রীলঙ্কা ছাড়াও অংশ নেবে ভারত ও বাংলাদেশ। তার আগে মোস্তাফিজ-মাহমুদউল্লাহদের পিএসএল খেলাটা কাজেই দেবে।

 সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!