• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পিএসএলে মুখোমুখি তামিম-মাহমুদউল্লাহ


ক্রীড়া প্রতিবেদক মার্চ ২০, ২০১৮, ০৫:১৫ পিএম
পিএসএলে মুখোমুখি তামিম-মাহমুদউল্লাহ

ফাইল ছবি

ঢাকা: মাত্রই শেষ হয়েছে নিদাহাস ট্রফি টি-টোয়েন্টি সিরিজ। দুর্দান্ত দাপটে স্বাগতিক শ্রীলঙ্কাকে হারিয়ে ফাইনালে উঠেছিল বাংলাদেশ। দীর্ঘ দিনের আক্ষেপ ঘুচিয়ে শিরোপার একেবারে নিকটে পৌঁছে গিয়েছিল টাইগাররা। কিন্তু শেষ ওভারে দিনেশ কার্তিকের এক ছক্কায় স্বপ্ন ভেঙে চুরমার লাল সবুজের দলের। তবে শেষ পর্যন্ত বীরের মতোই লড়াই করেছে সাব্বির-মোস্তাফিজরা। মিশন শেষ করে সাকিব আল হাসানরা দেশে ফিরলেও পাকিস্তানে গেছেন তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ।

মঙ্গলবার (২০ মার্চ) বাংলাদেশ সময় রাত ৮টায় করাচির গাদ্দাফি স্টেডিয়ামে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্রথম এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হতে যাচ্ছে তামিম আর মাহমুদউল্লাহ। মানে তামিম ইকবালের পেশোয়ার জালমি আর মাহমুদউল্লাহর কোয়েটা গ্লাডিয়েটরস। টুর্নামেন্টে টিকে থাকতে হলে এই ম্যাচে জয়ের কোন বিকল্প নেই দল দুটির সামনে। এই ম্যাচের জয়ী দল এলিমিনেটর-২ এর ম্যাচে করাচি কিংসের মুখোমুখি হবে। এলিমিনেটর-২ এর বিজয়ী দল ফাইনালে ইসলামাবাদ ইউনাইটেডের মোকাবেলা করবে।

পিএসএলে অংশ নিতে নিদাহাস ট্রফি শেষ করেই পাকিস্তানের উদ্দেশে উড়াল দেন তামিম ও রিয়াদ। পিএসএলের লিগ পর্বের ম্যাচগুলো সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হলেও এলিমিনেটর রাউন্ডের ম্যাচগুলো হবে পাকিস্তানই।

উল্লেখ্য, এর আগে কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হয়েছিল লিগ পর্বে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দুই দল করাচি কিংস ও ইসলামাবাদ ইউনাইটেড। ঐ ম্যাচে করাচি কিংসকে হারিয়ে ইসলামাবাদ ইউনাইটেড নিশ্চিত করে ফাইনাল ম্যাচে অংশগ্রহণ। মঙ্গলবারের জয়ী দল ও করাচি কিংসের মধ্যকার লড়াই থেকে বাছাই করা হবে দ্বিতীয় ফাইনালিস্ট। টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ২৫ মার্চ।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!