• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

পিসিএকে পাত্তা না দিয়েই বিপিএল খেলতে আসছেন বেনি


ক্রীড়া ডেস্ক অক্টোবর ৬, ২০১৬, ০৭:৩০ পিএম
পিসিএকে পাত্তা না দিয়েই বিপিএল খেলতে আসছেন বেনি

খুলনা টাইটান্সের হয়ে খেলতে আসছেন বেনি হাওয়েল।বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আসতে ইংল্যান্ড ক্রিকেটারদের বারণ করেছিল প্রফেশনাল ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন (পিসিএ)। সেই বারণ কানেই নিলেন না গ্লোসেস্টারশায়ারের ক্রিকেটার বেনি হাওয়েল। ইংলিশদের মধ্যে প্রথম পেশাদার ক্রিকেটার হিসেবে বাংলাদেশ সফরের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এবারের আসরে খুলনা টাইটান্সের হয়েই খেলতে আসছেন বেনি। এছাড়া এবারের আসরের ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টিতে সর্বোচ্চ উইকেট শিকারিও তিনি। সেই ধারাবাহিকতায় গ্লোসেস্টারশায়ারের হয়ে ইতোমধ্যেই তিন বছরের চুক্তি করেছেন।

এ প্রসঙ্গে হাওয়েল নিজের উচ্ছ্বাস প্রকাশ করে বলেছেন, ‘এটা আমার জন্য বিশাল সুযোগ। আমি আশা করছি এই অভিজ্ঞতা আমাকে পরবর্তী ধাপে এগিয়ে যেতে সহায়তা করবে, ইংল্যান্ড জাতীয় দলের হয়ে খেলার স্বপ্নটাকে আরও এগিয়ে নিয়ে যাবে।বোলিং বৈচিত্র ও দক্ষতার কারণেই সমাদৃত বেনি। এবারের টি-টোয়েন্টি ব্লাস্টে উইকেট নিয়েছেন ২৪টি। কাউন্টিতে যে কোনও বোলারের চেয়ে যেখানে দুটি উইকেট বেশি।  

এবারের আসরে ইংলিশ ক্রিকেটারদের মধ্যে আরও অংশ নেওয়ার কথা- রবি বোপারা, টাইমাল মিলস, রিকি ওয়েসেলস, সামিট প্যাটেল, জশ কোব ও রিচার্ড গ্লেসন।

উল্লেখ্য, বাংলাদেশে বর্তমানে সফরে রয়েছে ইংল্যান্ড ক্রিকেট দল। আর এই সফরের নিরাপত্তা নিয়ে সন্তোষ করলেও বিপিএল-এ একইমানের নিরাপত্তা থাকবে না আশঙ্কায় ইংলিশ ক্রিকেটারদের টুর্নামেন্টে অংশ নিতে বারণ করেছিল পিসিএ।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!