• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

পুত্রবধূকে এ কি করলো শ্বশুর!


নিজস্ব প্রতিবেদক আগস্ট ২৩, ২০১৭, ১০:৪৫ পিএম
পুত্রবধূকে এ কি করলো শ্বশুর!

প্রতীকী ছবি

ঢাকা: পুত্রবধূকে শ্লীলতাহানির পর মারধর করার অভিযোগ পাওয়া গেছে তার শ্বশুরের বিরুদ্ধে। মঙ্গলবার (২২ আগস্ট) রাতে রাজধানীর মিরপুরে এ ঘটনা ঘটে। পরে ওই নারী মিরপুর থানায় মামলা করতে গেলে পুলিশের বিরুদ্ধে মামলা না নেয়ারও অভিযোগ উঠেছে।

বুধবার (২৩ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে নির্যাতিতা ওই নারী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন।

ওই নারী অভিযোগ করেন, নয় বছর ধরে তার স্বামী বিদেশ থাকেন। দুই সন্তান ও শ্বশুরসহ তিনি মিরপুরের বাসায় থাকেন। এছাড়া বাসায় অন্য কেউ থাকেন না। প্রতিদিনের মতো গত ১৮ আগস্ট ওই নারীর শ্বশুর তাকে হাত-পা টিপে দিতে ঘরে ডেকে নেন। একপর্যায়ে শ্বশুর তাকে শ্লীলতাহানি করে পরে দুই সন্তানসহ তাকে বাসা থেকে বের করে দেন। বুধবার (২৩ আগস্ট) বিকেলে তিনি বাসায় ফিরলে শ্বশুরের মারধরের শিকার হন।

তিনি আরো অভিযোগ করেন, এ ঘটনার পর শ্বশুর প্রতিবেশীদের কাছে ও বিদেশে অবস্থানরত স্বামীর কাছে তার নামেকুৎসা রটাতে থাকেন। মঙ্গলবার (২২ আগস্ট) রাতে তিনি থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি। পরে পুলিশের মিরপুর বিভাগের অতিরিক্ত উপকমিশনার মো. জসীমউদ্দিন মোল্লার মাধ্যমে ওসির কাছে গেলেও ওসি মামলা নেননি। তবে ওসি একটি লিখিত অভিযোগ নিয়েছেন।

এ বিষয়ে বুধবার রাত ৮টায় ওই নারীর শ্বশুরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, তার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। পুলিশের নির্দেশমতো তিনি এখন থানায় যাচ্ছেন।

এ বিষয়ে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, মঙ্গলবার (২২ আগস্ট) রাতে থানায় গিয়ে তার শ্বশুরের বিরুদ্ধে ওই নারীর লিখিত অভিযোগ করেছেন। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

বুধবার (২৩ আগস্ট) বিকেলে ওই নারীকে মারধর করার প্রসঙ্গে ওসি বলেন, ঘটনাস্থলে গিয়ে ওই নারীর শরীরের পুলিশ আঁচড়ের চিহ্ন দেখেছে। এছাড়া ওই নারীর শ্বশুরও অসুস্থ। এ ঘটনায় রাতে শ্বশুর ও পুত্রবধূকে থানায় ডাকা হয়েছে। তাদের সঙ্গে সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!