• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পুত্রবধূকে গাছে বেঁধে নির্যাতন করল শ্বশুর


ভোলা প্রতিনিধি সেপ্টেম্বর ১২, ২০১৮, ০৬:৫৫ পিএম
পুত্রবধূকে গাছে বেঁধে নির্যাতন করল শ্বশুর

ছবি: সোনালীনিউজ

ভোলা : জেলার চরফ্যাসনে শ্বশুর কর্তৃক সনিয়া নামের এক পুত্রবধূকে গাছে বেঁধে অমানবিক নির্যাতন চালানোর অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দক্ষিণ মাদ্রাজ গ্রামের সাবের আহম্মেদ দিদারের (শ্বশুর) বাড়িতে এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) সনিয়া অভিযোগ করেন, সাবের আহম্মদ’র ছেলে রাসেল দিদার’র সঙ্গে দুই বছর আগে দুই লাখ টাকা দেনমোহরে ইসলামী শরিয়াহ মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর থেকে তার শ্বশুর ও জামাই ৯০ হাজার টাকা যৌতুক দাবি করে। তাদের দাবিকৃত যৌতুকের ৫০ হাজার টাকা দেয়া হয়। বাকী ৪০ হাজার টাকার জন্য প্রায় চাপ প্রযোগ করে।

পাশাপাশি শ্বশুর সাবের দিদার কুপ্রস্তাব দিতে থাকে। তার প্রস্তাবে রাজি হলে জমি লিখে দেবে এবং যৌতুকের বাকী টাকা দেয়া লাগবে না বলেও লোভ দেখানো হয়।

এতেও রাজি না হওয়ায় সাবের দিদার সনিয়ার ব্যবহৃত বাথরুমের পানিতে মরিচেরগুড়া মিশিয়ে রাখতো। অনেক সময় গোয়াল ঘরের মধ্যে নিয়ে বেঁধে রাখতো। বিষয়টি তার স্বামী ও শাশুড়িকে জানালেও কোনো প্রতিকার পাওয়া যায়নি। উল্টো তারা ধমক দিত। সনিয়া বর্তমানে অন্তঃসত্ত্বা।

তাকে গর্ভপাত ঘটানোর প্রস্তাব দিলে সে রাজি না হওয়ায় গত ৭ সেপ্টেম্বর সনিয়াকে তার স্বামী, শ্বশুর, শাশুড়ি পিটিয়ে গুরুতর আহত করেছে। সনিয়া জানান, তার শ্বশুর ও স্বামী মিলে ইতিপূর্বে তার গর্ভের একটি সন্তান নষ্ট করেছেন।

এসব অভিযোগ অস্বীকার করেন সনিয়ার শ্বশুর সাবের দিদার বলেন, চরফ্যাসন সহকারী জজ আদালত ও পারিবারিক আদালতে তার ছেলে রাসেল বাদী হয়ে একটি মামলা করেছেন। আদালতের মাধ্যমে তার পুত্রবধূকে ঘরে নেবে। এ বিষয়ে রাসেল দিদারের সঙ্গে কথা বলার চেষ্টা করেও তার ফোন বন্ধ থাকায় বক্তব্য নেয়া যায়নি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!