• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পুরনো লুকে শার্লিন


ক্রীড়া ডেস্ক আগস্ট ৭, ২০১৬, ১২:০৫ পিএম
পুরনো লুকে শার্লিন

বিখ্যাত ম্যাগাজিন ‘প্লে বয়’ এর প্রচ্ছদ মডেল হয়ে ব্যাপক আলোচিত হয়েছিলেন বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া। তবে ‘কামসূত্র থ্রিডি’ তাকে আরও পরিচিতি এনে দেয়। ২০১২ সালে প্রথম ভাইরাল হয় ‘কামসূত্র থ্রি-ডি’তে শার্লিনের ছবি। দু’বছর পর রিলিজ হয় ছবিটির ট্রেলার। সে সময়ও আলোচনার শীর্ষে তিনি। 

কিন্তু এখন শার্লিন জানিয়েছেন, তিনি আর এই ছবির সঙ্গে কোনো ভাবেই জড়িত নন। কামসূত্র থ্রিডি-র শুটিং চলাকালীন তিনি অভিযোগ করেছিলেন, পরিচালক রূপেশ পাল তাকে যৌন প্রস্তাব দেন। রাজি না হওয়ার রূপেশ তাকে নানা ভাবে অপমান করছেন। এরপর শার্লিনের বিরুদ্ধে মানহানির মামলা করেন পরিচালক। পরে শার্লিন-রূপেশের আইনি ঝামেলা মিটেও যায়। কিন্তু কামসূত্র থ্রিডি-রিলিজ আটকে যায়। অবশ্য এ মুহূর্তে শার্লিন ব্যস্ত নিজের পরবর্তী ছবি নিয়ে। 

আগামী ১৫ অগস্ট মুক্তি পাবে পরিচালক হিসেবে তার প্রথম শর্টফিল্ম। ভারতীয় সংবাদ মাধ্যমে তিনি বলেন, আমার ছবির শুটিং প্রায় শেষ। আগামী ১৫ অগস্ট রিলিজ করার চেষ্টা করছি। এটাতেই প্রথম চিত্রনাট্যকার, পরিচালক এবং অভিনেত্রী হিসেবে এক সঙ্গে আমাকে দেখবেন দর্শক। শুধু তাই নয়, আগের চেয়েও বোল্ড লুকে হাজির হবেন শার্লিন এমন কথাও অকপটে বলেছেন। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!