• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

পুরো সিনেমাজুড়ে আবেগের ছড়াছড়ি: ঋতুপর্ণা


বিনোদন প্রতিবেদক   মার্চ ১৬, ২০১৮, ০১:৪৭ পিএম
পুরো সিনেমাজুড়ে আবেগের ছড়াছড়ি: ঋতুপর্ণা

ঋতুপর্ণা ও শুভ

ঢাকা: ‘নায়ক ও পরিচালক আলমগীর চমৎকার ভাবনা দিয়ে একটি সিনেমার গল্প ছবিটি বানিয়েছেন। তিনি একজন কিংবদন্তি, তার সঙ্গে অনেক বছর পর একসঙ্গে সিনেমায় কাজ করেছি। বাংলাদেশের সিনেমায় ফিরে এসেছি, দারুণ অনুভূতি।

‘একটি সিনেমার গল্প’তে সুন্দর একজন অভিনেত্রীর চরিত্রে অভিনয় করেছি। পুরো সিনেমাজুড়ে আবেগের ছড়াছড়ি। ব্যাপারটি আমার খুব ভালো লেগেছে। কারণ, ইমোশনাল ছবিতে কাজ করতে ভালোবাসি।’ একটানা কথাগুলো বলেছেন দুই বাংলার জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত।

টানা দুই যুগ অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় এই অভিনেত্রী। কোনো দিন ক্লান্ত হননি! কারণ অভিনয় তার কাছে নেশার মতো। প্রতিটি ছবিতে নিজেকে নতুন করে আবিষ্কার করতে চান তিনি। সেই ধারাবাহিকতায় অনেকদিন পর অভিনয় করেছেন বাংলাদেশের সিনেমায়। বাংলা নববর্ষে মুক্তি পাচ্ছে চিত্রনায়ক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’। এতে তিনি অভিনয় করেছেন আরিফিন শুভর বিপরীতে।

কাজের প্রতি এই ভালোবাসার জন্য সংসারজীবনে অনেক অভিযোগ শুনতে হয় ঋতুপর্ণাকে। একটি সিনেমার গল্পর শুটিংয়ে ঢাকায় থাকার সময় তার স্বামীতো নায়ক-পরিচালক আলমগীরকে বলেই ফেলেছিলেন, আপনার শিডিউলের জন্য আমাকে শিডিউল দিচ্ছে না ঋতু!

এ নিয়ে ঋতুপর্ণা বলেন, ‘আমার সংসারে একটাই অভিযোগ, সময়। একটি সিনেমার গল্পর শুটিংয়ে ঢাকায় থাকার সময় আলমগীর ভাইকে আমার স্বামী সঞ্জয় বলছিল, এই আপনি শিডিউল নিয়েছেন বলে আমি আর শিডিউল নিতে পারছি না (হাসি)।


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!