• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

পুলিশ-আ.লীগের ধাওয়া পাল্টা ধাওয়া, ককটেল


রাজশাহী প্রতিনিধি জানুয়ারি ১৬, ২০১৭, ০৮:১২ পিএম
পুলিশ-আ.লীগের ধাওয়া পাল্টা ধাওয়া, ককটেল

রাজশাহী: রাজশাহীর বাঘায় পুলিশের সঙ্গে আওয়ামী লীগ নেতার সমর্থকদের দফায় দফায় ধাওয়া পাল্টা-ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এসময় আওয়ামী লীগ নেতার সমর্থকদের ছোঁড়া ককটেল বিস্ফোরণে সাতজন আহত হয়েছেন। সোমবার (১৬ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলা নির্বাহী অফিসের অফিস সুপার আজাহার আলী, একই অফিসের ঝাড়ুদার জরিনা, পুলিশের এএসআই জানে আলম, পুলিশ কনেস্টবল মজিবর রহমান, রয়েল হোসেন, ও যুবলীগ নেতা কবির হোসেন, আব্দুল আজিজ। এর মধ্যে এএসআই জানে আলমম দুই পুলিশ কনেস্টবল ও জরিনাসহ অন্যরা বাঘা হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তবে আব্দুল আজিজকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ জানান, সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির সদস্যদের সঙ্গে দলিল লেখার টাকা নিয়ে মারধরকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত হয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণের সময় পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুসের সমর্থকরা পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় কুদ্দুসের সমর্থিত লোকজন ককটেল নিক্ষেপ করে।

এতে পুলিশসহ ৭ জন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। ককটেল বিস্ফোরণের ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন বলেও জানান ওসি।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!