• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

পুলিশ চেকপোস্টে হামলাকারী যুবকের ময়নাতদন্ত সম্পন্ন


বিশেষ প্রতিনিধি মার্চ ২৫, ২০১৭, ০৪:৪৫ পিএম
পুলিশ চেকপোস্টে হামলাকারী যুবকের ময়নাতদন্ত সম্পন্ন

ঢাকা: রাজধানীর বিমানবন্দর সড়কের গোলচত্বর এলাকায় পুলিশ চেকপোস্টে হামলা চালানো যুবকের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। শনিবার (২৫ মার্চ) দুপুরে ডা. সোহেল মাহমুদের নেতৃত্বাধীন তিন সদস্যের একটি দল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে তার ময়নাতদন্ত সম্পন্ন করেন।

অন্য দই চিকিৎসক হলেন- প্রদীপ বিশ্বাস ও কবির সোহেল। দুপুর ১২টার দিকে ময়নাতদন্ত দল মর্গে প্রবেশ করে পৌনে ১টার দিকে তদন্ত শেষে বেরিয়ে আসেন।

পরে সোহেল মাহমুদ সাংবাদিকদের জানান, নিহত যুবকের শরীরে রেগুলেটর সদৃশ যন্ত্র পেঁচানো ছিল। এছাড়া তার শরীরে তার এবং স্কচটেপ পাওয়া গেছে। মনে হচ্ছে, তার পিঠে বোমাটি পেঁচানো অবস্থায় ছিল।

এই যুবকের বিস্ফোরণের ধরনের সঙ্গে আশকোনার র‌্যাবের নির্মাণাধীন কার্যালয়ের অভ্যন্তরে যুবকের বোমা বিস্ফোরণের মিল রয়েছে বলেও মন্তব্য করেন সোহেল মাহমুদ।

তিনি বলেন, দু’জনের বিস্ফোরণের ধরণ অনেকটা একই। নিহত যুবকের চুল, দাঁত, ইউরিন এবং ব্লাড ভিসেরা রিপোর্টের জন্য সংগ্রহ করা হয়েছে বলে জানান সোহেল মাহমুদ।

এর আগে শুক্রবার (২৪ মার্চ) সন্ধ্যা সোয়া ৭টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সড়কের গোলচত্বরে পুলিশ বক্সে বোমা হামলার ঘটনা ঘটে। এতে একজন নিহত হন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/এইচএআর

Wordbridge School
Link copied!