• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পুলিশকে নিয়ে বিএনপির বিশেষ কর্মসূচি


নিজস্ব প্রতিবেদক জুন ১৪, ২০১৭, ১০:৩৪ পিএম
পুলিশকে নিয়ে বিএনপির বিশেষ কর্মসূচি

ঢাকা: আগামী জাতীয় সংসদ নির্বাচনে জিতে ক্ষমতায় গেলে পুলিশ বাহিনীর জন্য বিশেষ পরিকল্পনা নেয়ার কথা ঘোষণা দিলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এজন্য বিএনপি এখন থেকেই পরিকল্পনা সাজাচ্ছে। এক ইফতার মাহফিলে পুলিশদের উদ্দেশে খালেদা জিয়া বলেছেন, আপনাদের জন্য আমাদের অনেক কর্মসূচি আছে।

বুধবার(১৪ জুন) রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে ঢাকা মহানগর বিএনপির উত্তর শাখার ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। খালেদা জিয়া বলেন, এবারের নির্বাচন হবে সবার অংশগ্রহণে নির্বাচন। সেখানে সব রাজনৈতিক দল অংশগ্রহণ করবে। নির্বাচন হবে সহায়ক সরকারের অধীনে। হাসিনা এই নির্বাচনে অংশগ্রহণ করবে কিন্তু ক্ষমতায় থেকে নির্বাচন করাতে পারবে না। হাসিনার অধীনে কোনো নির্বাচন হবে না। মানুষ বুঝে গেছে, হাসিনা ক্ষমতায় থেকে নির্বাচন করলে ফলাফল কী হয়।

এসময় নরসিংদীর ছাত্রদলের নেতা সিদ্দিকুর রহমানের ছবি দেখিয়ে খালেদা জিয়া বলেন, এই সরকার পবিত্র রমজান মাসেও বিএনপির নেতা-কর্মী গুম করছে। তিনি বলেন, ‘আমি পুলিশ বাহিনীর উদ্দেশে বলতে চাই, আপনারা জনগণের সেবক, আপনাদের দায়িত্ব হলো জনগণের নিরাপত্তা দেয়া। আওয়ামী লীগের গুন্ডা-সন্ত্রাসীদের গ্রেপ্তার করেন, জেলখানায় নিন। ভবিষ্যতে আপনারা ভালো থাকবেন।’ গুরুত্বসহকারে খালেদা জিয়া পুলিশদের উদ্দেশে বলেন, আপনাদের জন্য আমাদের অনেক কর্মসূচি আছে। 

বসুন্ধরা কনভেনশন সেন্টারের ‘পুষ্পগুচ্ছ’ ও ‘রাজদর্শন’ দুটি মিলনায়তনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতারে আরো উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন ও আমীর খসরু মাহমুদ চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল, উত্তরের সিনিয়র সহসভাপতি মুন্সি বজলুল বাসিত আনজু, সাধারণ সম্পাদক আহসানউল্লাহ হাসান প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/আতা

Wordbridge School
Link copied!