• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

পুলিশি অভিযানে সহস্রাধিক দেশীয় অস্ত্র উদ্ধার


মুন্সীগঞ্জ প্রতিনিধি ফেব্রুয়ারি ২৩, ২০১৭, ০৫:৪৮ পিএম
পুলিশি অভিযানে সহস্রাধিক দেশীয় অস্ত্র উদ্ধার

ফাইল ফটো

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের সিরাজদিখানে পুলিশের যৌথ অভিযানে সহস্রাধিক দেশীয় অস্ত্র  (টেটা), নকল সীল ও ষ্ট্যাম্প উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সিরাজদিখানের আকবর নগর এলাকায় সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত অভিযান চালিয়ে এগুলো উদ্ধার করা হয়।

সিরাজদিখান থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ৩ দিন ধরে সিরাজদিখানের আকবর নগর ও ফতুল্লা থানার আকবর নগর এলাকায় উত্তেজনা চলছে। গত ২১ ফেব্রুয়ারি ফতুল্লা থানার বক্তাবলী এলাকার ছামেদ হাজী পাঁচ শতাধিক লোক নিয়ে আকবর নগরে হামলা চালায়।

এসময় তারা ফতুল্লা থানাধিন আকবর নগরে একটি বাড়ি ও সিরাজদিখান থানার একটি বাড়ি আগুন দিয়ে জালিয়ে দেয়। ছামেদ হাজীর সঙ্গে সিরাজদিখানের আলী হোসেন ও ফিরোজ মেম্বারের সঙ্গে দুই পক্ষের সংঘর্ষে বেশ ক’জন টেটা বিদ্ধসহ আহত হয়।

ওসি আরো জানায়, এ ঘটনায় মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার ও নারায়নগঞ্জ জেলা পুলিশ সুপারের নির্দেশে সিরাজদিখান পুলিশ ও ফতুল্লা পুলিশ যৌথ অভিযান চালায়। এসশয় তারা সহস্রাধিক টেটা, নকল সীল ও ষ্ট্যাম্প উদ্ধার করে এবং ফতুল্লা পুলিশ তাদের সীমানায় অভিযান চালিয়ে তারাও বেশ কিছু উদ্ধার করে।

আমাদের অভিযান অব্যাহত আছে। পুলিশ টহলে রয়েছে। এ ঘটনায় জড়িতদের আটক করে আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!